ঢাকাWednesday , 17 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে শীতের রাতে রিক্সাচালক ও ছিন্নমূলদের পাশে দাঁড়ালেন এমপি আবুল কালাম আজাদ।

Link Copied!

রিমন রাজভর:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৌরসভার বিভিন্ন মোড়ে মোড়ে ও অলি-গলিতে চলমান তীব্র শীতে কষ্ট পাওয়া শীতার্ত রিক্সা-চালক ও ছিন্নমূলদের পাশে কম্বল দিয়ে উষ্ণতার পরশ বিলিয়েছেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে গোবিন্দগঞ্জ পৌরসভার থানা চারমাথা, রাজমতির মোড়, উপজেলা গেট সহ একাধিক মোড়ে ও গলিতে নিজ হাতে শীতার্ত রিক্সাচালকদের মাঝে ত্রাণ মন্ত্রণালয়ের কম্বল বিতরণ করেন। এসময় রাস্তার পাশে ও বিভিন্ন মোড়ে অবস্থান করা ছিন্নমূল বয়স্কদের শরীরে কম্বল জড়িয়ে দেন। সদ্য নির্বাচিত এমপিকে কাছে পেয়ে এসময় অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং দু’হাত তুলে জনদরদী এ এমপির দীর্ঘায়ু কামনা করেন।

এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু,যুগ্ম সাধারণ সম্পাদক মিঞা আসাদুজ্জামান হিরু,প্যানেল মেয়র-২ ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রিমন তালুকদার,কাউন্সিলর আনারুল ইসলাম আন্টু,তালুককানুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি প্রমুখ।

এর আগে গত সোমবার (১৫ জানুয়ারি) গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের বকুলতলা মাঠে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের গরীব ও দুস্থদের মাঝে আনুষ্ঠানিকভাবে শত শত নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।