ঢাকাWednesday , 28 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

Rupom Ahmed
July 28, 2021 2:40 pm
Link Copied!

“মাদক রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণের জন্য মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যায় ৭ টায় গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের তত্বাবধায়নে উপজেলার শাখাহার ইউনিয়নের পিয়ারাপুর আই.জি.এম স্কুল এন্ড কলেজে  মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষায় এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকের বিরুদ্ধে নিজে সচেতন হতে হবে, অন্যকে সচেতন করতে হবে। মাদক জীবনকে কেড়ে নেয়, জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে, মাদক এমন মরণব্যাধি, আত্মঘাতিমূলক জীবন প্রবাহ, আত্মহননের অসৎ এবং কুৎসিত পথ, যা দুর্বিষহ করে জীবন, অন্ধকার আনে পরিবারে, ধ্বংস করে পারিবারিক সম্প্রীতি। তাই মাদক থেকে নিজে বাচুঁন অন্যকে বাচঁতে উৎসাহী করুন।
এ সময় উপস্থিত ছিলেন শাখাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাহাজুল ইসলাম ভুট্টু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, যুগ্ম আহ্বায়ক বাবুল ইসলাম সহ স্থানীয় মুরুব্বী ও গণ্যমান্য, ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।