ঢাকাTuesday , 5 April 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে পৌরসভার মতবিনিময় সভা অনুষ্ঠিত

Rupom Ahmed
April 5, 2022 8:17 pm
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে পৌর এলাকায় পঁচা, বাসী খাবার এবং ক্ষতিকারক রং মিশ্রিত দ্রব্যাদি প্রস্তুত এবং বিক্রয় না করা এবং খাবার সমূহ ঢেকে রাখা সহ পরিস্কার পরিচ্ছন্ন বজায় রাখা ও ভেজাল মুক্ত পরিবেশ নিশ্চিত করণের জন্য সূধীজন ও ব্যবসায়ী মহলের সাথে পৌরসভার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ৫ এপ্রিল (মঙ্গলবার) সকাল সাড়ে ১১ টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার হলরুমে ২নং প্যানেল মেয়র রিমন কুমার তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুকিতুর রহমান রাফি।
এতে আরো বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুস সালাম, সরকারী কলেজের সাবেক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুস সামাদ, বসির আহম্মেদ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), বিশিষ্ট ব্যবসায়ী বিমল কুমার সাহা বৈদ্য, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আহসান হাবীব প্রিন্স, শামীম এন্ড শাকিল কারিগরী কলেজের প্রভাষক আব্দুল আজিজ, গোবিন্দগঞ্জ হোটেল রেঁস্তোরা মালিক সমিতি’র সভাপতি আসিফ মাহমুদ তমাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফুড ইন্সপেক্টর শ্রী মিলন কুমার, পৌরসভার ফুড ইন্সপেক্টর মামুন।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌরসভার মহিলা কাউন্সিলর সুইটি বেগম, জহুরা বেগম, শাহানা বেগম, কাউন্সিলর ছামুছ উদ্দিন ভেলা, মিজানুর রহমান রিপন, জাহাঙ্গীর আলম জাফু, আনারুল হোসেন আন্টু। এ ছাড়া হোটেল ব্যবসায়ী, সাংবাদিক সহ বিভিন্ন পেশাজীবি মানুষ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।