ঢাকাMonday , 8 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে নির্বাচনে বিজয়ী হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন উত্তরবঙ্গ থেকে নৌকায় সর্বোচ্চ ভোট পেয়ে নব-নির্বাচিত এমপি।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নব-নির্বাচিত এমপি জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতা-কর্মীদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় সকল শহীদদের সম্মানে এক মিনিট নীরবতা পালন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন তিনি। পরে প্রেস ক্লাব ভবনে সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বিপুল ভোটে বিজয়ী হওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমাকে উপজেলাবাসী বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নৌকাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। ভোটারদের আমানতের যথাযথ বাস্তবায়ন আমি অবশ্যই করব।

তাঁর অগ্রাধিকার ভিত্তিক কাজগুলোর উল্লেখ করে তিনি আরও বলেন, নদী শাসনে ড্রেজিং ও বাঁধ নির্মাণ, সকলের সমঝোতায় বাগদা ফার্মে আরইপিজেড এর সফল বাস্তবায়ন, রংপুর চিনিকলকে আধুনিকায়নকরণ, বেকারদের কর্মসংস্থান বাড়াতে অর্থনৈতিক জোন ঘোষণা সহ একটি উন্নত, স্মার্ট ও মডেল উপজেলা হিসেবে উত্তরবঙ্গের মধ্যে শ্রেষ্ঠ করে গড়ে তোলা।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, সিনিয়র সহসভাপতি হাজী জাকারিয়া ইসলাম জুয়েল,যুগ্ন সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুদু,উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মন্ডল,পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকন্দ, যুবলীগের কেন্দ্রীয় কমিটের সহ-সম্পাদক জামিল আহম্মেদ,সাপমারা ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম ফাইয়ান, শিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিন, কামারদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, উপজেলা যুবলীগের সভাপতি তাহেদুল ইসলাম রকেট সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।