ঢাকাWednesday , 13 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে নিরাময় জেনারেল হাসপাতালের শুভ উদ্বোধন

Rupom Ahmed
September 13, 2023 10:27 pm
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বেসরকারীভাবে সঠিক ও মানসম্পন্ন চিকিৎসাসেবার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে নিরাময় জেনারেল হাসপাতাল।
সোমবার (১১ সেপ্টেম্বর) বেলা ৩টায় পৌরসভার হীরক মোড়ে হাসপাতালের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. মজিদুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন আমন্ত্রিত ও বিশেষ অতিথিবৃন্দ। এসময় তারা উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে চিকিৎসা সেবা নিতে আসা সকল শ্রেণি-পেশার মানুষকে প্রয়োজনীয় উন্নত, সঠিক ও মানসম্পন্ন সেবা নিশ্চিতের আহ্বান জানান। পরে উপস্থিত অতিথিরা মূল ফটকের ফিতা কেটে উদ্বোধন ঘোষণা করে এর বিভিন্ন ইউনিট পরিদর্শন করেন।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোকাদ্দেস আলী বাদু, প্যানেল মেয়র ও ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শাহীন আকন্দ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিঞা মো. আসাদুজ্জামান হিরু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন ঠাণ্ডু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, উপজেলা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি খালিদ হোসেন, সাধারণ সম্পাদক এস.এম কবির রাসলে, উপজেলা ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি আবু সাদাত মো. কাইয়ুম।
রংপুর প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. এ. জে. এম শাহরিয়ার আরিফের আহ্বানে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শজিমেক এর মেডিসিন বিভাগের রেজিস্ট্রার ডা. মো. মিজানুর রহমান প্রধান। নিরাময় জেনারেল হাসপাতালের চেয়ারম্যানের আমন্ত্রণে অনুষ্ঠান পরিচালনা করেন নিরাময় জেনারেল হাসপাতালের পরিচালক ও উপজেলা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান সবুজ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।