ঢাকাSaturday , 25 February 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে দই তৈরী কারখানার শ্রমিক নিহত ॥ আটক ২

Link Copied!

রিমন রাজভর:গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে সুদেব চন্দ্র দাস (৩৫) নামে বিথী দধি ভান্ডরের এক কারখানা শ্রমিক নিহত হয়েছে। সে বগুড়ার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর গ্রামের বিরেন চন্দ্র দাসের পুত্র। আজ শনিবার সকালে পুলিশ ঘটনাস্থাল বিথী দধি ভান্ডার থেকে সাথে তার লাশ উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে কারখানার অপর ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ জানায় রাতে খাওয়া শেষে সুদেব ও অন্যান্য কারখানা শ্রমিক একটি ঘরে শুয়ে পড়ে। এরপর রাতের কোন এক সময় তাকে ধারল অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়। পুলিশ খবর পেয়ে আজ শনিবার সকালে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক ২জনকে আটক করলে কারখানার একজন শ্রমিক পালাতক রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করা যাচ্ছে না। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়া চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।