ঢাকাMonday , 6 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিলুফা ইয়াসমীন নূপুর (১৭) নামে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

রবিবার (৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলা সদরের আর্দশ থানা পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। মৃত নুপুর প্রবাসী নুরুল ইসলামের কন্যা।

স্থানীয়রা জানান, গত ৩ সেপ্টেম্বর রাত ১১টার দিকে অভিমান করে বাড়ির সকলের অজান্তে কয়েকটি ঘুমের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পেরে প্রাথমিক চিকিৎসা করানো হয়। পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে তাঁর মাকে তাকে বিকাল ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেই সোয়া ৪টার দিকে নূপুরের মৃত্যু হয়। তবে ঠিক কী কারণে সে ঘুমের ট্যাবলেট খেয়েছিল?? তার সঠিক কোনো কারণ কেউ বলতে পারেননি।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ থানায় নিয়ে আসে। এ ঘটনায় নূপুরের দাদা আব্দুল সামাদ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

নুপুরের লাশ থানায় নিয়ে আসার সময় দায়িত্বরত পুলিশ উপ-পরিদর্শক সাজু বলেন,”ময়নাতদন্তের মাধ্যমে নুপুরের মৃত্যুর কারণ খুঁজে বের করে, ওর মৃত্যুর জন্যে কোনো ক্লু পাইলে কাউকে ছাড় দেওয়া যাবে নাহ।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য গাইবান্ধায় পাঠানো হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।