ঢাকাWednesday , 6 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জের পল্লীতে সেই হিন্দু পাড়া পরিদর্শন করলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ

Link Copied!

রিমন রাজভর:
গাইবান্ধার গোবিন্দগঞ্জের পল্লীতে সেই হিন্দু পাড়া পরিদর্শন করেছেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রাথী সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বুধবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী লোনতলা হিন্দু পাড়ায় গতকালের ঘটনায় বিরাজমান উত্তেজনা নিরসনে সেখানে পরিদর্শনে যান তিনি। এসময় নিরাপত্তাহীনতাবোধ করা সুরজিতের পরিবারের সাথে দেখা করেন এবং ওই পাড়ার সকলকে নিয়ে বিষয়টিতে শান্তিপূর্ণ সমাধান না আসা পর্যন্ত শান্ত থাকার পরামর্শ দেন। তিনি বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি করেন।

এসময় উপস্থিত ছিলেন রাখালবুরুজ ইউনিয়ন সাবেক ওয়ার্ড সদস্য কৃষকলীগ নেতা নিতাই চন্দ্র,উপজেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক ও পৌর কাউন্সিলর রিমন কুমার তালুকদার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ. র. ম শরিফুল ইসলাম জর্জ,পৌর আওয়ামীলীগের সহসভাপতি প্যানেল মেয়র-২ রিমন তালুকদার,আওয়ামী লীগ নেতা ও শিবপুর ইউপির সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিন,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত,গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে লোনতলা গ্রামে ভুক্তভোগী সুরজিতের বসতবাড়িতে সংঘবদ্ধভাবে ধারালো অস্ত্র লাঠি-সোটা হাতে অনুপ্রবেশ করে হত্যাচেষ্টায় চালিয়ে ব্যর্থ হয় আলমগীর,আরিফ, সাদেকুল গংরা। প্রতিবেশি এগিয়ে এলে অভিযুক্তরা প্রাণনাশের হুমকি দিয়ে পালানোর সময় ধারালো অস্ত্রগুলো পুকুরে ফেলে পালিয়ে যায়। থানায় অভিযোগের ভিত্তিতে গতকালই ঘটনাস্থল পরিদর্শন করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। এসময় পুকুর থেকে চায়নিজ কুড়াল সহ একাধিক ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এরপর রাত থেকে সকাল পর্যন্ত উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করাকালে শান্তি রক্ষায় সেখানে ছুটে যান একাধিক জনপ্রতিনিধিরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।