ঢাকাWednesday , 29 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জবাসীর ভালোবাসায় মুগ্ধ হলেন আওয়ামী লীগের নমিনী অধ্যক্ষ আবুল কালাম আজাদ

Link Copied!

রিমন রাজভর:-
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার নমিনী হওয়ায় উৎফুল্ল উপজেলাবাসীর ভালোবাসায় মুগ্ধ হলেন সাবেক সাংসদ জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বুধবার (২৮ নভেম্বর) ঢাকা থেকে গোবিন্দগঞ্জে ফেরার পথে বগুড়া ও গোবিন্দগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উষ্ণ ভালবাসায় সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শহীদ মিনার চত্বরে আয়োজিত সমাবেশে বক্তব্য শেষে মা-বাবার কবর জিয়ারত করেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বক্তব্যের শুরুতেই তাকে মনোনয়ন দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সড়ক-সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সহ মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেন বিজয় লাভ করেন, এজন্য সকলের নিকটদোয়া কামনা করেন।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন- এদিনটির জন্য আপনারা যেমন অপেক্ষা করে ছিলেন; ঠিক তেমনি নানা-ঘাত-প্রতিঘাতে সাংগঠনিক দক্ষতা ও দলের প্রতি অকৃত্রিম ভালবাসার জন্য আমাকে মনোনয়ন দিয়েছে দল। এখন প্রয়োজন সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ প্রচেষ্টা। যার ফলশ্রুতিতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা চতুর্থ বারের ন্যায় সরকার প্রধান হিসেবে একটি সুখী-সমৃদ্ধ-উন্নয়নশীল স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবেন।

আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে পরিবারের সকল সদস্য ও দলীয় নেতা-কর্মী-সমর্থকদের নিয়ে পারিবারিক কবরস্থানে বাবা-মা’র কবর জিয়ারত করেন।

ঢাকার নিজ বাসভবন থেকে সকাল ৮টায় স্ব-পরিবারে গোবিন্দগঞ্জের উদ্দেশ্যে রওনা করে সন্ধ্যা ৬টায় গোবিন্দগঞ্জে পৌঁছান তিনি। পথে সিরাজগঞ্জের যমুনা সেতুর পশ্চিম পাশে অপেক্ষারত হাজারো সমর্থকদের মটর সাইকেল র‌্যালিযোগে বগুড়া জেলা সড়কের বিভিন্ন স্থানে দলীয় নেতৃবৃন্দ ও শুভাকাক্ষীদের ভালবাসা গ্রহণ করেন। পথে বগুড়ার মাটিডালী ও চাপড়ীগঞ্জ দো-সীমানায় অপেক্ষারত হাজার হাজার নেতাকর্মীর মোটরসাইকেল র‌্যালিতে যুক্ত হয়। গোবিন্দগঞ্জ অংশে র‌্যালিটি যাত্রাকালে রাস্তার উভয় পাশে অপেক্ষারত দলীয় নেতা-কর্মী, সমর্থক, জনসাধারণ ফুল ছিটিয়ে আদিবাসীদের একটি সুসজ্জিত দল অভিবাদন জানান। এসময় হাত নেড়ে অভিনন্দন জানান আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। পরে দলীয় কার্যালয়ে দলীয় নেতা-কর্মী-সমর্থকরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আবুল কালাম আজাদকে গত রবিবার (২৬ নভেম্বর) বিকালে ঢাকাস্থ দলীয় কার্যালয় থেকে নাম ঘোষণা করা হয়। পরের দিন দলের মনোনয়ন পত্র প্রদান করা হয়। আসনটির নবম ও একাদশ জাতীয় সংসদের সফল সংসদ সদস্যকে দ্বাদশ নির্বাচনে পরিবর্তন করে বাংলাদেশ আওয়ামী লীগ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।