ঢাকাTuesday , 9 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধা -১ আসনে মায়ের স্বপ্ন পূরণ করলেন মেয়ে সুন্দরগঞ্জের নব-নির্বাচিত এমপি নাহিদ নিগার সাগর

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধা-১ আসনের এমপি হয়ে সংসদে যেতে চেয়েছিলেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী।সেজন্য উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে নিজ সংসদীয় আসন সুন্দরগঞ্জকে সাজিয়েছিলেন নিজের পরিবারের মতো করে।বিভিন্ন কর্মকান্ডে অল্প দিনেই সুন্দরগঞ্জের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন মিসেস আফরুজা বারী। ফল স্বরূপ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মুল‍্যায়ন করে তাকে দলীয় নৌকা প্রতীকেও মনোনীত করেছিলেন সংসদীয় আসনে। কিন্তু দলীয় সিদ্ধান্ত ও সমঝোতার আসন হিসেবে আসনটি ছেড়ে দিতে হয় জাতীয় পার্টিকে।
কিন্তু মায়ের চোখে-মুখে যে স্বপ্ন ছিল সংসদে যাবার তা বৃথা যেতে দেয়নি মেয়ে।
মায়ের গড়ে তোলা মাঠে হাল ধরেন আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর। দ্বাদশ নির্বাচনে মায়ের স্বপ্ন পূরণে দাঁড়িয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী হয়ে। মাঠে নেমেই ব‍্যাপক সাড়া পেয়েছিলেন তিনি। জনগণের সেই ভালোবাসা শেষ পযর্ন্ত ধরে রেখে মাত্র প্রায় ১মাসের ব‍্যবধানেই নির্বাচিত হন সংসদ সদস্য। পূরণ করেছে মায়ের স্বপ্ন বৃথা যেতে দেয়নি মায়ের গোছালো সংসদীয় আসন।
আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন স্বতন্ত্র(ঢেঁক) প্রতীক নিয়ে।
গত ৭জানুয়ারী নির্বাচনী ফলাফলে গাইবান্ধা-১ আসনে তিনি স্বতন্ত্র (ঢেঁকি) প্রতীক নিয়ে ৬৬ হাজার ৪৯ ভোট পেয়ে সংসদ সদস‍্য হিসেবে নির্বাচন হন। তার নিকটতম জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ব‍্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী পেয়েছিলেন ৪৩ হাজার ৪৯১ ভোট।
আব্দুলাহ নাহিদ নিগার সাগর নির্বাচিত হয়ে এক ভিডিও বার্তায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন- প্রিয় সুন্দরগঞ্জ বাসী আপনাদের ভালোবাসায় আমি সিক্ত। আপনাদের মুল‍্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন এখন আপনার দায়িত্ব শেষ।এখন দায়িত্ব শুরু  আমার। আমি ইনশাআল্লাহ আমার  শতভাগ সবকিছু উজার করে দিয়ে আপনারে আমাকে মনের মধ‍্যে যে জায়গাটুকু দিয়েছেন তা আরো শক্ত করে নিবো।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।