ঢাকাSaturday , 9 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধা পুলিশ সুপার হিসাবে মোঃ কামাল হোসেনের ১ম বর্ষপূর্তি উদযাপন

Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি:
পুলিশ সুপার মোঃ কামাল হোসেন এর গাইবান্ধা জেলায় যোগদানের পর থেকে আজ অবধি দায়িত্ব পালনে সাফল্যের এক বছর পূর্ণ করায় পুলিশ সুপার বর্ষপূর্তির এ মাহেন্দ্রক্ষণে সহকর্মীরা আয়োজন করে ভালোবাসায় ভরা আন্তরিকতাপূর্ণ স্মৃতিসুধাময় এক অনাড়ম্বর অনুষ্ঠান।

আজ (৮ ডিসেম্বর) শুক্রবার এ অনুষ্ঠানে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার মোঃ কামাল হোসেন কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান ও এক বৎসর পূর্তি উপলক্ষে কেক কাটা কাটেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোঃ ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল ও পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, সিনিয়র সহকারি পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার সাহা,ডিআইও-১, ওসি ডিবি মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ মাসুদ রানা, টিআই প্রশাসন, টিআই মটরযান শাখা, গাইবান্ধাসহ অন্যান্য অফিসার্সবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।