ঢাকাWednesday , 17 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

খেটে খাওয়া মানুষের শীত নিবারণে কম্বল নিয়ে হাজির এমপি আবুল কালাম আজাদ

Link Copied!

রিমন রাজভর:
সারাদেশে জেঁকে বসেছে শীত। উত্তরঞ্চলে তীব্র শীতের প্রকোপ।গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার বিভিন্ন মোড়ে মোড়ে অলি-গলিতে চলমান তীব্র শীতে কষ্ট পাওয়া শীতার্ত রিক্সা-চালক ও ছিন্নমূল মানুষদের উষ্ণতা দিতে কম্বল নিয়ে হাজির হলেন গাইবান্ধা -৪ আসনের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ। খেটে খাওয়া মানুষের কষ্ট লাঘব করতে তার এই প্রচেষ্টা।

নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়ে জনকল্যাণে নিজেকে ব্যস্ত রেখেছেন এমপি আবুল কালাম আজাদ। মঙ্গলবার (১৭জানুয়ারি) সন্ধ্যার পর থেকে গোবিন্দগঞ্জ পৌরসভার থানা চারমাথা, রাজমতির মোড়, পৌর শহরে পশ্চিম চারমাথা চতুরঙ্গ বোয়ালিয়া, হাসপাতাল মোড়, হানিফ কাউন্টার সহ একাধিক মোড়ে ও গলিতে নিজ হাতে শীতার্ত রিক্সাচালকদের মাঝে ত্রাণ মন্ত্রণালয়ের কম্বল বিতরণ করেন। এসময় রাস্তার পাশে ও বিভিন্ন মোড়ে অবস্থান করা ছিন্নমূল বয়স্কদের শরীরে কম্বল জড়িয়ে দেন। সদ্য নির্বাচিত এমপিকে কাছে পেয়ে এসময় অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং দু’হাত তুলে জনদরদী এ এমপির দীর্ঘায়ু কামনা করেন।

এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু,যুগ্ম সাধারণ সম্পাদক দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ,সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি প্রমুখ।এর আগে তালককানুপুর সহ বিভিন্ন ইউনিয়নে কম্বল বিতরণ করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।