ঢাকাWednesday , 6 March 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে ঘোড়াগাড়ী চালকদের নিয়ে সচেতনামূলক সভা ও খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
কুড়িগ্রাম সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ঘোড়ার গাড়ী চালকদের জন্য ঘোড়া লালন-পালন, খাদ্যভাস, রোগবালাই এবং নিষ্ঠুরতা পরিহার  বিষয়ক সচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার যাত্রাপুর ইউনিয়ন চাকেন্দাখান পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। এসময় যাত্রাপুর ইউনিয়নের ১শত ১০জন ঘোড়া চালকদের মাঝে ১০কেজি করে চাউল, ১কেজি ডাল, সয়াবিন তৈল আধা কেজি, ঘোড়ার খাদ্য গমের ভুষি ২ কেজি, উপজেলা প্রাণিসম্পদ এর পক্ষ থেকে কৃমিনাশক ট্যাবলেট বিতরণ করা হয়। জনসচেতনতামুলক কার্যক্রম ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুশফিকুল আল হালিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খন্দকার মোঃ ফিজানুর রহমান, লাইভ স্টক অফিসার ডাঃ এআরএম আল মামুন, ডাঃ বীরেন্দ্র নাথ রায়, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল গফুর। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মুশফিকুল আল হালিম ঘোড়ার প্রতি ঘোড়াগাড়ী চালকদের সদয়  আচরণের আহ্বান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।