ঢাকাSaturday , 28 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে করোনা ভাইরাস সম্পর্কে জন সচেতন করতে মাঠে নেমেছে পুলিশ সুপার মহিবুল

Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলায় করোনা মোকাবেলায় হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দুরত্ব বজায় রেখে শৃংখলা নিশ্চিত করতে মাঠে নেমেছে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম।
জেলা পুলিশ সূত্র জানায়, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম জেলার ১১ টি থানার অফিসার ইনচার্জ সহ পুলিশ কর্মকর্তাদের করোনা ভাইরাস মোকাবেলায় বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।পুলিশ সুপারের কার্যালয়,পুলিশ লাইন, পুলিশ ফাঁড়ি ও জেলার ১১ টি থানায় বাধ্যতামুলক সাবান দিয়ে হাত ধৌতকরন কর্মসূচী চালু করেন। পুরো জেলায় হাত ধোয়া নিয়ে যথেষ্ট ইতিবাচক সারা পড়ে যা স্থানীয় সচেতন মহলের মাঝে সাড়া জাগায়।সকল থানার গ্রাম পুলিশদের ব্রিফ করে কাজে নামার নির্দেশনা দেয়া হয়। পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম প্রতিদিন থানা ও বাজার মনিটরিং করছেন।পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, জেলার প্রান্তিক মানুষদের সচেতনতা বৃদ্ধিতে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে কাজ করতে হবে।বিদেশ এবং ঢাকা থেকে যারা নিজ এলাকায় ফিরেছেন তাদের ১৪দিন হোম কোয়ারান্টাইনে থাকতে হবে।গুজবে কান না দিয়ে আতংকিত না হয়ে নিরাপত্তা নিশ্চিত করতেই আপনারা ঘরে ঘরে অবস্থান করুন।স্বাস্থ্য বিধি মেনে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান তিনি।
জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে,জেলার ৩১৫ হোম কোয়ারেন্টিনে থাকলেও ১৭৭ জনকে ছাড় দেয়া হয়েছে। বর্তমানে ১৩৮ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।