ঢাকাThursday , 27 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের রাজারহাটে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে আটক-১

Link Copied!

রুহুল আমিন রুকু কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাটে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় রক্তক্ষয়ী সংঘর্ষে ছাত্রী সহ ৪জন আহত হওয়ার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাজারহাট থানা পুলিশ আবদুল আউয়াল (৫০) নামে আরও ১ ব্যাক্তিকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে।
এলাকাবাসী ও পুলিশ জানান, লালমনিরহাট সদর উপজেলার আইরখামার গ্রামের আবদুস সালামের কন্যা বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী(১৯)কে রাজারহাট উপজেলার মীরের বাড়ি গ্রামের গোলজার হোসেন এর পুত্র জয়নুল আবেদীন (২০), আল আমিন (১৮) এবং মোজাম্মেল হকের পুত্র জসিম উদ্দিন (১৯) কলেজ যাওয়া-আসার পথিমধ্যে উত্ত্যক্ত করতো। বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে উত্যক্তকারী যুবকদের অভিভাবকের সাথে কথা বলে। এতে তারা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। ঘটনার দিন গত ৫ মে সকাল ১০টার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় ওই ৩ যুবক মিলে তাকে আটকে যৌন পীড়ন করে। খবর পেয়ে ওই ছাত্রীর অভিভাবকরা আসলে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধলে কলেজ ছাত্রীসহ তার পিতা আবদুস সালাম (৪০), মাতা জেলেখা বেগম(৩৮) ও ভাই মোজাহিদুর রহমান মারুপ (২০) গুরুত্বর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় গত ৬ মে রাতে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ৭জনকে আসামি করে রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। রাজারহাট থানার কর্মকর্তা ইন-চার্জ কৃষ্ণ কুমার সরকার জানান, ২৭ জুন বুধবার রাতে ঘটনার সাথে জড়িত আবদুল আউয়াল (৫০) নামে আরো ১আসামীকে আটক করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।