ঢাকাSaturday , 2 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম জেলায় নতুন করে একদিনে ৭ জন আক্রান্ত করোনা রোগীর সংখ্যা -১৮

Link Copied!

রুহুল আমিন রুকু কুড়িগ্রামঃ
কুড়িগ্রামে একদিনে ৭ ব্যক্তির দেহে প্রাণঘাতী করোনা ভাইরাস’র অস্তিত্ব পাওয়া গেছে। এদের মধ্যে রাজারহাট উপজেলার একই পরিবারে ৩ জন রয়েছে ।  এরা সহ ওই পরিবারে মোট করোণা রোগীর সংখ্যা দাঁড়াল ৬ জনে। গত (২৬ এপ্রিল) ঐ পরিবারের ঢাকা ফেরত  জামাই (২৬) তার শ্যালক (১৭) ও ৫ বছরের শিশু’র নমুনা পরীক্ষায় করোণা পজেটিভ পাওয়া যায়। ওইদিনই রাজারহাট উপজেলা স্বাস্থ্য বিভাগ শাশুড়ি (৪৫) শ্যালিকা (১৭)ও তার ৯ বছরের শিশু পুত্রের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।  শুক্রবার তাদের ৩ জনেরই করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। রাজারহাট  সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য  বিপ্লব আলী জানান  ঢাকা ফেরত ওই জামাই এর বাড়ি  কুড়িগ্রাম সদর উপজেলার খলিলগঞ্জ স্টেশন এলাকায়। বর্তমানে সে রাজারহাট সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মাদাই পাঠান পাড়া গ্রামে তার শ্বশুরবাড়িতে রয়েছে । জামাই , শাশুড়িসহ এখন একই বাড়িতে মোট ৬ জন করোনা পজিটিভ রোগী।  সন্ধ্যায় স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ওই বাড়িটি সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে।
এদিকে কুড়িগ্রাম সদর উপজেলায় ২ জন, উলিপুর উপজেলার হাতীয়ায় ১ জন, ও চিলমারী উপজেলায় ১ জন করোনা রোগী রয়েছে। করোনা উপসর্গ সন্দেহে পাঠানো নমুনা  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার পর এদের দেহে করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে ।  গতকাল শুক্রবার রাতে কুড়িগ্রামের সিভিল সার্জন ডাক্তার হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এল এনিয়ে জেলায় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা  গতকাল শুক্রবার  রাতের খবর অনুযায়ী কুড়িগ্রাম সদর উপজেলায় -৭ জন চিলমারী উপজেলায় -২ জন ফুলবাড়ী উপজেলা-১জন রৌমারী উপজেলায়-৩ জন ও  রাজারহাট উপজেলা ৩ জন উলিপুর উপজেলায় ১জন নাগেশ্বরী উপজেলায়-১জন জেলায় আক্রান্ত ব্যক্তি১৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।