ঢাকাThursday , 25 May 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফুল মিয়া নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

Link Copied!

 

রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ ফুল মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার বজরা ইউনিয়নের মাটিয়াল আর্দশ বাজার পোস্ট অফিস মোড় এলাকায় ফুল মিয়ার কলাগাছ পড়ে প্রতিবেশী আইনুল ইসলামের কদম গাছের চারা ভেঙ্গে যায়।

এ নিয়ে দু’পক্ষের বাকবিতণ্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে আইনুল তার লোকজন নিয়ে মোঃ ফুল মিয়াকে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বৃহস্পতিবার বিকালে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আশরাফুজ্জামান জানান, এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। এ বিষয়ে উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।