ঢাকাWednesday , 31 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে চাঁদাবাজির অভিযোগে ২ কথিত ২ সাংবাদিক গ্রেফতার

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
কুড়িগ্রামে বুধবার ৩১জানুয়ারি রাতে চাঁদাবাজির মামলায় আলমগীর হোসেন ও শহিদুল ইসলাম নামে কথিত দুই সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। কুড়িগ্রাম সদর ও মোগলবাসা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, ২২জানুয়ারী ধরলা নদীর তীর রক্ষা বাঁধের নির্মাণ কাজের এস কে এমদাদুল হক আল মামুন ঠিকাদারী প্রতিষ্ঠানে ঐ দুইজন সাংবাদিক পরিচয় দিয়ে সাব ঠিকাদার জাহিদুল ইসলামের নিকট এক লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আটককৃত দুইজন সাব ঠিকাদার এবং এসএ টিভির জেলা প্রতিনিধি জাহিদুল ইসলামকে মারধর করে। এ সময় লেবার পেমেন্টের জন্য জাহিদের নিকটে থাকা ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় জাহিদুল ইসলাম ৩০ জানুয়ারী সদর থানায় ছিনতাই ও চাঁদাবাজি মামলা দায়ের করে। পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করে। বুধবার সকালে তাদের জেল হাজতে প্রেরন করে। জানা গেছে, তারা দুজনসহ একটি সংঘবদ্ধ চক্র সাংবাদিকতার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন এলাকায় মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজী করে আসছিল বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।