ঢাকাMonday , 29 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে অসহায় দুস্থ পরিবারের মাঝে বেটারী চালিত অটো রিক্সা ও খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

 কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
পায়রাবন্দ জনকল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে কুড়িগ্রামে অসহায় দুস্থ্য পরিবারের মাঝে বেটারী চালিত মিশুক অটো রিক্সা বিতরণ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
কেপিএমকেএস কুড়িগ্রাম এর দারিদ্র বিমোচন জনকল্যাণ প্রকল্পের আওতায় কুড়িগ্রাম জেলায় উলিপুর, ফুলবাড়ী, কুড়িগ্রাম সদর, রাজারহাট উপজেলায় পায়রাবন্দ জনকল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে অসহায় দুস্থ্য পরিবারের মাঝে বেটারী চালিত মিশুক অটো রিক্সা বিতরণ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দারিদ্র বিমোচন জনকল্যাণ প্রকল্পের পরিচালক রঞ্জু সরকারের তত্ত্বাবধানে এবং পিজেকেইউএস’র চেয়ারম্যান ও গণ উন্নয়ন সোস্যাইটি’র এফও মোঃ কবির হোসেন এর উপস্থিতিতে বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।  কুড়িগ্রাম পৌরসভা, বেলগাছা, কাঁঠালবাড়ী, মোগলবাসা ও ভোগডাঙ্গা ইউনিয়ন এবং উলিপুর উপজেলার দুর্গাপুর ও বুড়াবুড়ী ইউনিয়নে প্রকল্প কার্যক্রম ব্যাপক সাড়া জাগিয়েছে। ইতিমধ্যে প্রকল্পের আওতায় কুড়িগ্রাম জেলায় প্রায় ৫ হাজার পরিবার এর সুফল পেয়েছে। প্রতিটি বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- জেলা কো-অর্ডিনেটর মোছাঃ শেফালী বেগম, প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তা রাশিদুল ইসলাম ও রিয়াদ হোসেন সহ সকল ইউনিয়নের মাঠকর্মীবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।