ঢাকাSunday , 30 April 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কামারদহে অধ্যক্ষ আবুল কালাম আজাদের মতবিনিময়

Link Copied!

এনবি নিউজ একাত্তর:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের সর্বসাধারণের সাথে মতবিনিময় করেছেন সাবেক এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে কামারদহ ইউনিয়ন পরিষদ চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কামারদহ ইউনিয়নের সর্বসাধারণের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩২, গাইবান্ধা- ৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ৪ বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রতিদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুঁটে বেড়াচ্ছেন।দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে সাক্ষাত করে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা সাধারণ জনগনের মাঝে তুলে ধরতে তিনি দলীয় কর্মসূচির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে মতবিনিময় অব্যাহত ভাবে চালিয়ে যাচ্ছেন।

বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাপমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ বুলবুল,উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক,কামারদহ ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক তৌকির হাসান রচি,গুমানী গঞ্জ ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ,সাবেক কৃষি কর্মকর্তা আবু তাহের মন্ডল,ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মোমিন,উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি হারুনর রশীদ তালুকদার, পৌরসভার কাউন্সিলর পৌর আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম জাফু ।

সাবেক ছাত্রলীগ নেতা রাফসান জানি স্বর্নভের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তাতী লীগের সভাপতি ডা. আব্দুল মোমিন শেখ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বাবুল ইসলাম, উপজেলা তাতী লীগের সাবেক সদস্য সচিব ইউনুস আলী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন ঝোটন, মিনহাজ মন্ডল রাসেল, ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বকুল, ইউনিয়ন ছাত্র লীগের আহবায়ক রাজু শেখ, যুগ্ম আহবায়ক মিথুন তালুকদার, সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ, ইউপি সদস্য মিণ্টু সহ সকল ওয়ার্ডের সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।