ঢাকাSaturday , 20 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে হস্ত কুটির শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত

Link Copied!

রুহুল আমিন রুকু,কুড়িগ্রাম প্রতিনিধি : ২০-০১-২০২৪ইং
উলিপুর উপজেলা পরিষদ এর উদ্যোগে- ১৯ জানুয়ারী শুক্রবার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হস্ত কুটির শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাননীয় সংসদ সদস্য ২৭, কুড়িগ্রাম-৩ সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। হস্ত কুটির শিল্প ও পণ্য মেলায় প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ কুড়িগ্রাম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু। উলিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু’র সভাপতিত্বে এ মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতাউর রহমান, উলিপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, উলিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মর্তুজা এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- উলিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আহসান হাবিব রানা। মেলাটির সার্বিক ব্যবস্থাপনায় জে.বি. ট্রেড ইন্টারন্যাশনাল এর প্রোপাইটর মোঃ জাহাঙ্গীর হোসেন মিয়া।
হস্ত কুটির শিল্প ও পণ্য মেলা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুন প্রজন্মকে হস্ত কুটির শিল্প ও পণ্য সম্পর্কে জানার জন্য উদার্ত্ত আহ্বান করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।