ঢাকাSaturday , 17 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে যায়যায় বেলা পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ ১৭.০২.২০২৪ইং
কুড়িগ্রামের উলিপুর থেকে প্রকাশিত মাসিক যায়যায় বেলা পত্রিকার ৯ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান পালন করা হয়েছে।
গত শনিবার ১৭ ফেব্রুয়ারী সকাল ১১টার সময় উলিপুর শহরের কেসি রোড চক্ষু হাসপাতাল সংলগ্ন পত্রিকার নিজস্ব কার্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়। এ সময় যায়যায় বেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট আব্দুল গফুর এর সভাপতিত্বে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় করা হয়। এতে উপস্থিত ছিলেন- যায়যায় বেলা পত্রিকার নির্বাহী সম্পাদক কহিনুর বেগম, যায়যায় বেলা পত্রিকার বার্তা সম্পাদক ও জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি রুহুল আমিন রুকু, দৈনিক কালবেলা পত্রিকার উলিপুর প্রতিনিধি আতাউর রহমান সবুজ, দৈনিক ভোরের দর্পন পত্রিকার উলিপুর প্রতিনিধি আবুল কালাম আজাদ, দৈনিক জনতা পত্রিকার উলিপুর প্রতিনিধি ইউনুছ আলী, সহকারী এ্যাডভোকেট ফরিদ উদ্দিন ও ডাঃ শাহজাহান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সম্পাদক ও প্রকাশ এ্যাডভোকেট আব্দুল গফুর শুভেচ্ছা বক্তব্যে বলেন- অনেক চড়াই উতরাই পেরিয়ে হাটিহাটি পা পা করে যায়যায় বেলা পত্রিকা অষ্টম বর্ষ পেরিয়ে নবম বর্ষে পদার্পন করলো। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পত্রিকার উন্নয়ন ও অগ্রগতির ধারা চলমান রেখে আগামীতে যায়যায় বেলা পত্রিকাটি পাক্ষিক করার ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনারা পত্রিকার স্টাফরা সকলেই অফিসে বসবেন এবং নিয়মিত সংবাদ পাঠাবেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।