ঢাকাWednesday , 12 August 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

​ভূরুঙ্গামারীতে জাতির জনকের ম্যুরাল উদ্বোধন ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

Link Copied!

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ত্রান উপহার বিতরণ করা হয়েছে। বুধবার (১২ আগষ্ট) আড়াই টায় উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, অফিসার ইনচার্জ ভূরুঙ্গামারী থানা মুহাঃ আতিয়ার রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ প্রমুখ।
এর আগে তিনি স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ, এনজিও প্রতিনিধি ও উপজেলা পরিষদের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন। পরে উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন, সমাজ সেবা কার্যালয়ে প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে আর্থিক সহায়তা প্রদান সহ করোনা ভাইরাস ও সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ত্রান উপহার বিতরণ করেন। মতবিনিময় সভায় তিনি উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা শোনেন এবং পর্যায়ক্রমে তা সমাধানের আশ্বাস দেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।