ঢাকাSunday , 19 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে শীতবস্ত্র বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

দু’দিন যেতে না যেতেই আবার জেঁকে বসেছে শীত। তিস্তা তীরবর্তী হওয়ায় ঘন কুয়াশা, উত্তরের হিমেল হাওয়ায় কনকনে ঠান্ডায় অসহায় হয়ে পড়েছেন গাইবান্ধার সুন্দরগঞ্জের চরাঞ্চলসহ বিস্তীর্ণ এলাকার দরিদ্র ও অসহায় মানুষ। দরিদ্র ও অসহায় এসব মানুষের শীত নিবারণে বিশিষ্ট সমাজসেবক সরদার মহসিন মেডিকেল সেন্টার’র (দাতব্য চিকিৎসালয়) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার টিপু’র আর্থিক সহায়তায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

জানা গেছে, ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৭-২৩ জানুয়ারী পর্যন্ত সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণের অংশ হিসাবে শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দহবন্দ ইউনিয়ন পরিষদ ও সুন্দরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এলাকার দুঃস্থ ও অসহায়দের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন- সরদার মহসিন মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক- জুলফিকার আলী চন্দন সরদার।

শীতবস্ত্র বিতরণকালে ব্যবস্থাপনা পরিচালক- জুলফিকার আলী চন্দন সরদার বলেন- ‘ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন বিগত কয়েক বছর ধরেই সমাজের বিভিন্ন জনকল্যাণমুখী কর্মকান্ডের অংশ হিসেবে জটিল রোগীদের জন্য চিকিৎসা সহায়তা, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ঘর নির্মাণ, বিভিন্ন মসজিদে অযুখানা নির্মাণ, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছেন।’

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন- মহসিন মেডিকেল সেন্টারের পূর্ব থানা সভাপতি- মোঃ হাসানুজ্জামান, দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- গোলাম কবির মুকুল, সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি- আবু বক্কর সিদ্দিক, সহ-সভাপতি এমএ মাসুদ,সদস্য -জাহিদ হাসান জীবন সহ অনেকেই।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।