ঢাকাSunday , 10 May 2020

Warning: mysqli_query(): (HY000/1021): Disk full (/tmp/#sql-temptable-90244-48f50d-155b9.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device") in /home2/nbnews71/public_html/wp-includes/class-wpdb.php on line 2187
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারী অনুষ্ঠিত

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় সরাসরি কৃষকদের নিকট থেকে বোরো ধান সংগ্রহের জন্য উন্মুক্ত লটারির উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার (১০মে) নতুন উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই লটারির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান। এসময় উপস্থিত ছিলেন,কৃষি অফিসার কৃষিবিদ সৈয়দ রেজা-ই মাহমুদ মুন্না,অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফুজ্জামান সরকার,খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আলাউদ্দিন বসুনিয়া, সহকারী কৃষি অফিসার কৃষিবিদ ফরিদুল ইসলামসহ বিভিন্ন এলাকায় কর্মরত কৃষি সম্প্রসারণ অফিসার, উপ সহকারী অফিসার, সাংবাদিক বৃন্দ ও সাধারণ কৃষকরা। এবছর ৪৩ হাজার ৩২৯ জন কৃষকের নাম লটারির ড্র তে অন্তর্ভুক্ত করা হয়।এরমধ্যে ৩৫২০ জন কৃষকে নির্বাচিত করে ৩৫২০ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষমাত্রা স্থির করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।