শপথ শেষে অ্যাম্বুলেন্স নিয়ে সুন্দরগঞ্জে, সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত এমপি শামীম পাটোয়ারী

জাহিদ কামাল,সুন্দরগঞ্জ থেকে: শপথ গ্রহণ শেষে দুটি অ্যাম্বুলেসন্স নিয়ে এলাকায় ফিরলেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। এসময় বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে দলীয় নেতাকর্মী আর সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনায় সিক্ত হয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন শামীম হায়দার পাটোয়ারী। শপথ গ্রহণের পর রবিবার ভোর রাতে গাইবান্ধায় ফেরেন ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। পরে দুপুরে গাইবান্ধা শহর থেকে গাড়ী বহরে নির্বাচনী এলাকায় পৌঁছেন তিনি। এসময় গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান সরকার তার সাথে ছিলেন। ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী গাড়ী বহরে এলাকায় আগমনে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনাসহ নব উদ্যমের সৃষ্টি হয়। তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে নেতাকর্মীর আর সর্বস্তরের মানুষ উৎসব মূখরে অপেক্ষায় ছিলো। এসময় জনগনের উপস্থিতি আর স্লোগানে মুখরিত হয়ে উঠে গোটা এলাকা। প্রথমে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয় সুন্দরগঞ্জের প্রবেশ পথ মাঠের হাট বাজারে। এছাড়া শামীম হায়দার পাটোয়ারীকে সুন্দরগঞ্জ উপজেলার বোয়ালী বাজার, ধর্মপুর, পাঁচপীর, ধুপনী মোড়, সিচা চৌরাস্তা, কালীবাড়ী, মাদ্রাসার মোড় ও বামনডাঙ্গা শিববাড়ী মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকাতেও ফুল দিয়ে শুভেচ্ছা অভ্যর্থনা জানায় দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। নির্বাচনী এলাকায় ফিরে মানুষের ভালোবাসা সিক্ত ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। এসময় আবেগ আপ্লুত ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী সুন্দরগঞ্জের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘সুন্দরগঞ্জের উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করবেন তিনি। নির্বাচনের আগে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী সুন্দরগঞ্জবাসীর জন্য দুটি অ্যাম্বুলেন্স নিয়ে এসেছি। দ্রুত চিকিৎসা সেবা নিশ্চিত করতে অ্যাম্বুলেন্স দুটি সার্বক্ষণিক বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবেন সুন্দরগঞ্জবাসী। এছাড়াও আরও দুটি অ্যাম্বুলেন্স শিঘেœই এলাকায় পৌঁছিবে।

এছাড়া অল্প সময়ে অবহেলিত সুন্দরগঞ্জের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থাসহ চরাঞ্চলবাসীর জীবিকার মান উন্নয়নে সকলের সহযোগিতায় নিজেকে উৎসর্গ করার ঘোষণা দেন তিনি’। এসময় ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সাথে ছিলেন সুন্দরগঞ্জ উপজেলার সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, মাওলানা আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান ম-ল, দপ্তর সম্পাদক রাকীব মোঃ হাদীউল ইসলাম, রামজীবন ইউনিয়ন জাপার সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এনামুল হক মন্টু, ধোপাডাঙ্গা ইউনিয়ন জাপা সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহবুব আলম শাহীন ও বামনডাঙ্গা ইউনিয়ন জাপার সভাপতি রেজাউল হক রেজা। এছাড়া সুন্দরগঞ্জ উপজেলা ও ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সাথে ছিলেন। উল্লেখ্য- গত ১৩ মার্চ অনুষ্ঠিত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে জাপা প্রার্থী হিসেবে ক্ষমতাসীন দলের প্রার্থী আফরুজা বারীকে পরাজিত করে এমপি নির্বাচিত হন ব্যবিস্টার শামীম হায়দার পাটোয়ারী। ক্ষমতাসীন দলের এমপি গোলাম মোস্তফা আহম্মেদ সড়ক দূর্ঘটনায় মারা গেলে শুন্য হয় আসনটি।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More