ঢাকাSaturday , 14 July 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় এ প্লাস ক্যাম্পেইন সফল করতে কুড়িগ্রামে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ঃআগামী ১৪ জুলাই জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের প্রথম রাউন্ড সফল করতে কুড়িগ্রামে সাংবাদিকদের সাথে স্বাস্থ্য বিভাগের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম সিভিল সার্জন অফিসের হলরুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ এসএম আমিনুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ এটিএম আনোয়ারুল হক, ডিপুটি সিভিল সার্জ ডাঃ রেজিনা বেগম, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলামসহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ। প্রেস ব্রিফিংয়ে জানানো হয় আগামী ১৪ জুলাই দিনব্যাপী জেলায় ৬ থেকে ১১ মাস বয়সের ৩৪ হাজার ৮শ ১৫ জন শিশুকে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল ও ১২ থেকে ৫৯ মাস বয়সের ২ লাখ ৮৯ হাজার ৮শ ৮৯ জন শিশুকে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।