ঢাকাSunday , 7 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জের নাকাইহাটের ইজারাদার সানের উপর পুনরায় হামলা, আহত ২

Link Copied!

রেজুয়ান খান রিকন: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে নাকাইহাটের ইজারাদার সাদেকুর রহমান সানের উপর পুনরায় হামলার ঘটনা ঘটেছে। রবিবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়ন ভূমি অফিসের সামনে এঘটনা ঘটে। এতে সান সহ তার মটর সাইকেল আরোহী স্থানীয় একটি পত্রিকার সাংবাদিক কামরুল হাসানও আহত হয়। এবিষয়ে কামরুল হাসান গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ দাখিল করেছে।
জানা গেছে, নাকাইহাট ইজারাদার ও বিশিষ্ট্য ব্যবসায়ী সাদেকুর রহমান সানের সাথে হাটের ইজারা ও পাওনা টাকা নিয়ে স্থানীয় একটি পক্ষের সাথে বিরোধ চলছিল। এরি এক পর্যায়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য সাজু মিয়ার নেতৃত্বে গত ২৫ মার্চ কয়েক দফায় তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট করা হয়। হামলায় প্রায় ৩৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় এবং আহত হয় সান সহ আরও ১০ জন। এঘটনায় সাদেকুর রহমান সান বাদী হয়ে সাজু সহ ২৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। মামলার অন্যতম স্বাক্ষী কামরুল হাসান। পুলিশ ওই মামলায় সাজু সহ ৫জনকে গ্রেফতার করেছে।
রবিবার বেলা সাড়ে তিনটার দিকে ওই মামলার বাদী সাদেকুর রহমান সান ও সাক্ষী কামরুল হাসান মটর সাইকেল যোগে নাকাইহাট থেকে গোবিন্দগঞ্জ আসছিল। পথিমধ্যে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের ভূমি অফিসের সামনে তাদের মটর সাইকেল পৌছিলে ওই মামলার আসামী তারিক চৌধুরী, রাসেল চৌধুরী ও তাদের সঙ্গী রকি চৌধুরী, রাফু চৌধুরী সহ আরো কয়েকজন তাদের উপর হামলা করে। হামলাকারীরা কামরুলের ব্যবহৃত স্যামসাং মোবাইল ফোন নিয়ে যায়। তাদের বেধম মারপিট করে এবং তাদের মটর সাইকেল ভাংচুর করে। হামলায় সান ও কামরুল গুরুত্বর আহত হয়।
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক তদন্ত আফজাল হোসেন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।