গোবিন্দগঞ্জে ২য় দফায় কর্মহীন হোটেল শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

রেজুয়ান খান রিকন: সামাজিক দুরত্ব বজায় রেখে গোবিন্দগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পরা হোটেল শ্রমিকদের মাঝে ২য় দফায় গাইবান্ধা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ তার নিজস্ব তহবিল থেকে উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, লবন, ও তেল বিতরন করেন।

সোমবার সকাল সাড়ে ১০ টায় গোবিন্দগঞ্জ মালিক সমিতির কার্যালয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে গোবিন্দগঞ্জের বিভিন্ন হাট-বাজারের কর্মহীন হয়ে পরা ৩ শ ২০ জন হোটেল শ্রমিকের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, উপজেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহিদুল ইসলাম তুহিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।

এসময় অধ্যক্ষ আবুল কালাম আজাদ জানান, করোনা ভাইরাসের প্রার্দুভাবে মানুষ গৃহবন্দী ও কর্মহীন হয়ে পড়েছে। দরিদ্র, নিম্ন আয়ের, নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির মানুষগুলো চরম বেকায়দায় পড়েছে। তাই কর্মহীন এই পরিবারগুলোর সহযোগিতায় সকল স্বচ্ছল মানুষদের এগিয়ে আসা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *