ঢাকাFriday , 7 August 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে বর্ন্যাতদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী বিতরণ

Link Copied!

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বন্যায় পানিবন্দী দুস্থ ও অসহায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় উপজেলার কাইয়াগঞ্জ ঈদগাহ্ মাঠে ২ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ জনগণের জন্য কাজ করে যাচ্ছে। গাইবান্ধা জেলাসহ সারাদেশের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা বন্যায় দুর্গত মানুষের পাশে অতীতে ছিলাম, আছি এবং ভবিষ্যতে থাকব।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, ঘরবন্দি অসহায়, খেটে-খাওয়া মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উপজেলা স্বেচ্ছাসেবকলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সরকারের পক্ষ থেকেও করোনাভাইরাসজনিত বিপর্যয়ে ও বন্যা ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসহায়তা কার্যক্রম শুরু করা হয়েছে এবং দেশরত্ন শেখ হাসিনার আরও বড় পরিকল্পনা রয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক হামিদুল ইসলামের সভাপতিত্বে ত্রান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাইবান্ধা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন, জেলা সভাপতি মোশারফ হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মাষ্ঠার, মোস্তাফিজুর রহমান নজমু, মুকিতুর রহমান রাফি, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, সাপমারা ইউপি চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, যুবলীগের সাংগাঠনিক সম্পাদক শাহিন আকন্দ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, পীরজাদা সুফিয়ান, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক তৌকির হাসান রচি, স্বেচ্ছাসেবকলীগ নেতা সৌরভ হাসান রতন, ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, যুগ্ম আহবায়ক মুক্তার হোসেন সাদ্দাম, বাবুল ইসলাম, তাতীঁলীগের আহবায়ক রুবেলসহ ১৭টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।