ঢাকাSunday , 28 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে বিজিবি কর্তৃক ইয়াবা দিয়ে দুই ছাত্রের নামে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে বিজিবি’র হাতে নির্যাতনের শিকার দুই কলেজ ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনে করেন ওই ছাত্রের পরিবার।

রোবাবার (২৮ জুন) দুপুরে কুড়িগ্রাম এসে প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করেন ওই শিক্ষার্থীর বাবা। ওই শিক্ষার্থীর বাবা আলহাজ্ব মোঃ সৈয়দ জামান জানান,আমার ছেলে মামুন ও ভাতিজা হেমায়েদ দুজনেই ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে। করোনা পরিস্থিতির কারণে তারা বাড়িতে অবস্থান করছে। দেড় মাস আগে বালিয়ামারি খেয়াঘাট সংলগ্ন রাস্তায় সাদা পোশাকে বিজিবি’র এফএস সদস্য সঙ্গে আমার ছেলের মুশফিকুর জামান ও হেমায়দের ঝগড়া হয় এবং থাক্কাধাক্কির ঘটনা ঘটে তাদের মাঝে। ওই সময় থেকে মূলত ঘটনার সুত্রপাত ঘটে। গত সোমবার (২২ জুন) সকাল ১১ টার দিকে রৌমারি সায়েদাবাদ বাজার এলাকায় থেকে আমার ছেলে ও ভাতিজাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় বিজিবি সদস্যরা পরে জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলার বাঘারচর ক্যাম্পে নিয়ে অমানুষিক নির্যাতন করে ১৯৭ পিচ ইয়াবা দিয়ে দেওয়ানগঞ্জ থানায় মিথ্যা ও সাজানো মামলা দায়ের করে জেল হাজতে পাঠায়। আমি বিজিবির মহাপরিচালকসহ বিভিন্ন স্থানের অভিযোগ করার পর থেকে আমার উপর নানান ধরনের হুমকি আসছে। আপনাদের কাছে সঠিক তথ্য প্রকাশের জন্য আবারো বিনীত আবেদন জানাচ্ছি। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় সংবাদ কর্মীরা।

     
এনবিনিউজ একাত্তর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,
ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।.

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।