“এসএসসি ০২ ব্যাচ বাংলাদেশ” এর আয়োজনে গোবিন্দগঞ্জে কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন

রেজুয়ান খান রিকন: করোনা ভাইরাস এই পরিপ্রেক্ষিতে “এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ” গ্রুপ তাদের সদস্যদের সহায়তায় দুস্থ মানুষের পাশে দাড়াঁনোর উদ্যোগ গ্রহণ করে।

এরই ধারাবাহিকতায় ১৩ই মে একযোগে বাংলাদেশের প্রায় সবকটি বিভাগের ১১টি জেলাতে সাহায্য বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। প্রতিটি জেলায় ৫০ থেকে ১০০ পরিবারকে প্রায় ৫ লক্ষ টাকা সমমূল্যের খাদ্য সামগ্রী প্রদান করে।

এরই ধারাবাহিকতায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে এস.এস.সি ব্যাচ ২০০২ কেন্দ্রীয় অর্থ সহায়তায় (১৩ মে) বুধবার সকাল ১০ টায় শামিম এন্ড শাকিল কারিগরি কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় হোটেল শ্রমিক, ভ্যানচালক, দোকান কর্মচারী, বিধবা ও বয়স্কদের মাঝে ৫ (পাচঁ) দিনের খাদ্য সহায়তা হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি মশুর কালাই, দেড় কেজি আলু, একটি মিষ্টি লাউ, ও একটি হাত পরিষ্কার করা সাবান বিতরন করা হয়। এতে সার্বিক দায়িত্ব ও সহযোগিতা করে গোবিন্দগঞ্জের ২০০২ এ-র ব্যাচের পরিচিত মুখ সৈকত কুমার সাহা, মাহবুবুর রহমান, শরিফুল ইসলাম শরিফ, আরিফুল ও রাজ।

এসময় সৈকত কুমার সাহা বলেন, এই সামান্য উপহারে অনেকেই আনন্দ অশ্রু সিক্ত হয়ে আমাদের মন ভরে দোয়া করেছেন। আসলে খুব সামান্যতেই মানুষকে খুশি করা যায়, যা আমার অনুপ্রেরণার পাথেয় হয়ে থাকবে।

এসময় মাহবুবুর রহমান বলেন, মহামারি করোনার ভয়াল থাবা পৃথিবীর অধিকাংশ দেশের মতো বাংলাদেশেও পড়েছে। এই মহামারি থেকে উত্তরণের একমাত্র উপায় ঘরবন্দী থাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *