ঢাকাFriday , 17 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হিন্দু পান সুপারী ব্যাবসায়ির উপর চাদাবাজ সন্ত্রাসীদের হামলা!!

Link Copied!

উজ্জ্বল রায়, নিজস্ব প্রতিবেদকঃ হিন্দু ব্যাবসায়ীর উপর নির্যাতন। বাবু রতনেশ্বর তালুকদার পিতা মৃতঃ খগেন্দ্র তালুদার।  চরবাটা খাসের হাট, সুবর্ণচর, নোয়াখালি। বাবু রতনেশ্বর তালুকদার একজন সহজ সরল খুদ্র ব্যাবসায়ী।  তিনি চরবাটা খাসেরহাট বাজারে পান সুপারি বিক্রি করে সংসার চালান।
উজ্জ্বল রায়, নিজস্ব প্রতিবেদক জানান, গতকাল  দিবা গতরাত ১০ টার সময় ঐ বাজারের এক সন্ত্রাসী নুরুল হক (টিটু) (নতুন করে সুবর্ণচর বাজারে। আওয়ামীলীগ যোগ দিয়ে দলের নাম করে চাদাবাজি সন্ত্রাসী করে বেড়ায় ) তার কাছে পান নিতে আসে। পানের দর দামে মিল না হওয়াতে পান বিক্রি করতে রাজি হননি।  তাই নুরুল হক টিটু ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালায়।  উনাকে নির্মম ভাবে পিটিয়ে আহত করে। পরে উপস্থীত লোক জন নিয়ে উনাকে চরজব্বর হাসপাতালে ভর্তি করে। উনার আবস্থা আশংকা জনক। আমরা প্রশাসনের কাছে উনার সুষ্ট বিচারের দাবি জানাচ্ছি।
বিঃদ্রঃ নুরুল  হক (টিটু) এ এর আগেও অনেক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।
বিস্তারিত
বাংলাদেশে সংখ্যালঘুদের উপর নির্যাতন  আর কত দিন ছলবে।
নুরুল হক টিটু ( ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী) যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  ছাত্রলীগের কোটায় এম পি সাহেবের সুপারিশে চাকরী পাই। গত কাল রাতে এই সন্ত্রাসী  সুবর্নচর উপজেলায় খাসের হাট বাজারের পান সুপারি ব্যাবসায়ী রত্নেশ্বর তালুকদারের সাথে দাম দরে না মিলাতে ক্ষিপ্ত হয়ে বেদড়ক মারধর করে তৎক্ষনাৎ সেখান থেকে পালিয়ে যায়।
১)  মাঈন উদ্দিন  নুরুল হক টিটুর চাচা)চরবাটা ইউনিয়ন যুবদলের সভাপতি।
২)  মহি উদ্দিন ( টিটুর চাচা) চরবাটা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক।
৩) সালা উদ্দিন ( টিটুর চাচা) ৪ নং ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি।
এই চেছড়া  একটি বাড়ি একটি খামার প্রকল্পের ১৩,০০০০০(১৩ লক্ষ) টাকা আত্মসাৎ করে চাকরী থেকে বিতাড়িত হয়। দেড় বছর খানেক আগে শিবচরন এলাকার  সম্পদ বনিক নামক এক ছেলে কে ফাঁদে ফেলে গলায় চুরি বসিয়ে ব্ল্যাকমেইল করে ১০০,০০০ টাকা দাবি করে ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। এলাকায় জানা জানি হলে পলাতক থাকে।
শিবচরনের ২ /৩ টা ছেলেকে চাকরী দিবে বলে ১০০০০ টাকা করে নিয়ে তাদের  সাথে প্রতারনা করে পালিয়ে যায়।
 নির্বাচন কালীন সময়ে ছাত্রলীগের একনিষ্ঠ এক কর্মীকে চাচাত ভাইদের নিয়ে আঘাত করে আহত করে পরে ১০ দিনের মত পলাতক থাকে।
কয়েক ধাপে তার জুনিয়র পোলাপাইনের হাতে মার খেয়েও তার কোন লজ্জা হচ্ছে না। পোলা পাইন তাকে টিস্যু নেতা, চেচড়া নেতা বলে ডাকে।
আমরা এই ছাত্রলীগ নামক শীর্ষ সন্ত্রাসীর বিচার চাই। এরা সমাজের কুলাঙ্গার এরা ছাত্রলীগের নাম বিক্রিকরে অপকর্ম করে বেড়াচ্ছে সুবর্নচরে। বিঃদ্রঃ
সুবর্ণচর বাজারে হিন্দু ব্যাবসায়ির উপর নির্যাতন।
বাবু রতনেশ্বর তালুকদার পিতা মৃতঃ খগেন্দ্র তালুদার
চরবাটা খাসের হাট, সুবর্ণচর, নোয়াখালি।
 বাবু রতনেশ্বর তালুকদার একজন সহজ সরল খুদ্র ব্যাবসায়ী।  তিনি চরবাটা খাসেরহাট বাজারে পান সুপারি বিক্রি করে সংসার চালান। গতকাল  ১৪-০১-২০২০ইং রাত ৯:০০ টার সময় ঐ বাজারের এক সন্ত্রাসী নরুল হক (টিটু) (নতুন করে আওয়ামীলীগ যোগ দিয়ে দলের নাম করে চাদাবাজি সন্ত্রাসী করে বেড়ায় ) তার কাছে পান নিতে আসে। পানের দর দামে মিল না হওয়াতে পান বিক্রি করতে রাজি হননি।  তাই নুরুল হক টিটু ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালায়।  উনাকে নির্মম ভাবে পিটিয়ে আহত করে। পরে উপস্থীত লোক জন নিয়ে উনাকে চরজব্বর হাসপাতালে ভর্তি করে। উনার আবস্থা আশংকা জনক। আমরা প্রশাসনের কাছে উনার সুষ্ট বিচারের দাবি জানাচ্ছি।
বিঃদ্রঃ নুরুল হক (টিটু) এ এর আগেও অনেক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।