ঢাকাThursday , 29 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল (এম,এ) মাদরাসার ১৫টি বৃত্তি অর্জন

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী,লক্ষীপুর জেলা প্রতিনিধি :লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী হায়দরগঞ্জ তাহেরিয়া আর এম কামিল মাদরাসা ১৫টি বৃত্তি পেয়ে এ বছর উপজেলায় প্রথম স্থান অর্জন করেছে।

২০১৭ সালের জে.ডি.সি পরীক্ষায় ট্যালেন্টপুলে ০৫ জন, সাধারণ গ্রেডে ০৪ জন, ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুলে ০২ জন, সাধারণ গ্রেডে ৪ জন বৃত্তি লাভ করেছে।

জুনিয়র দাখিল পরীক্ষায় ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীরা হলেন, মো. ইয়াছিন, মো. জামাল হোসেন, মো. সায়াদাত হোসেন নিহাল, পান্না আক্তার, মারিয়া আক্তার, মো. ইমাম হোসেন, মো. ফয়সাল হোসেন, সালমা আক্তার মিষ্টি ও ফারজানা আক্তার। ইবতেদায়ী পঞ্চম শ্রেণি সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীরা হলেন, রাকিবুল হায়দার নাফিজ, জোবায়ের হোসেন, তাজমীন সাইয়্যেদা জান্নাত, আসমা আক্তার, ওমর ফারুক ও মো. রায়হান।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আব্দুল আজিজ মজুমদার বলেন, ‘শিক্ষকদের নিরলস প্রচেষ্টা, গভর্নিংবডির সার্বিক তত্বাবধান, অভিভাবক, ছাত্র-ছাত্রীদের আন্তরিক প্রচেষ্টা ও কঠোর নিয়মানুবর্তিতার কারনে ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে এ ধারা আরো বেগবান হবে বলেও তিনি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।