ঢাকাThursday , 26 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে গ্রামীন মিডিয়ার আরো একটি টিভি উদ্ধার

Link Copied!

ফুজাইল মোহাম্মাদ আলবেরুনী,রাণীনগর(নওগাঁ)প্রতিনিধি :
নওগাঁর রাণীনগরে গ্রামীন মিডিয়া ইলেক্ট্রনিক্স শোরুমে চুরির ঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া আরো একটি টিভি উদ্ধার করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার পুশ্চিম বালুভরা গ্রামের বাঁশ ঝাড় থেকে এই টিভি উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় নতুন করে কেউ গ্রেফতার হয়নি। এর আগে চুরি হওয়া ৯টি টিভি,১টি ট্যাব ফোন,১টি গ্যাসের চুলা উদ্ধারসহ চার জনকে গ্রেফতার করে পুলিশ।
রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ জানান,গত ১১ জুলাই রাতে রাণীনগর সদরে গ্রামীন মিডিয়া ইলেক্ট্রনিক্স শো-রুমের টিনের চালা কেটে টিভি,মোবাইল,ট্যাব ফোন,গ্যাসের চুলাসহ প্রায় ২লক্ষ ৮৭ হাজার ৩৯০ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় মামলা দায়ের হলে চোরাই মালামাল উদ্ধার ও জরিতদের সনাক্তপূর্বক গ্রেফতারে মাঠে নামে পুলিশ। বিশ্বস্ত সুত্র অনুযায়ী গত ২৬ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চুরি হওয়া ৯টি টিভি,১টি ট্যাব ফোন,১টি গ্যাসের চুলা উদ্ধারসহ ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুমিন অভিযান চালিয়ে বুধবার রাত অনুমান সাড়ে ৮টা নাগাদ রাণীনগর উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের পূর্বের গ্রেফতার রনি আহম্মেদের বাড়ীর পার্শ্বে অবস্থিত বাঁশ ঝাড়ের মধ্য থেকে পরিত্যাক্ত অবস্থায় আরো একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঘটনার সাথে জরিত ব্যক্তিদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।