ঢাকাWednesday , 5 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মোংলা পোর্ট পৌরসভার শিশুপার্কে নতুন করে যুক্ত করা হচ্ছে ঘূর্ণায়মান খেলনা হেলিকপ্টার

Link Copied!

মোঃহাফিজুর রহমান  ,মোংলা প্রতিনিধি,
মোংলা এলাকার কোমলমতী শিশুরা যেন সাপ্তাহিক ছুটি কিংবা অন্যকোনো ছুটির দিনে একটু আনন্দ বিনোদন করতে পারে। এ ব্যাপারে মোংলার মেয়র জুলফিকার আলী আরো বলেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। একটি জাতির সর্বাধিক গুরুত্বপূর্ণ সম্পদ হচ্ছে শিশুরা। আজ যারা শিশু তাদেরকে যদি আমরা সযত্নে, সুস্থ-সুন্দর পরিবেশে বিকাশ লাভের সুযোগ করে দিতে পারি তাহলে ভবিষ্যতে তারা হবে এদেশের এক একজন আদর্শ বান সুযোগ্য নাগরিক হয়ে উঠবে।মোংলা পোর্ট পৌরসভার মেয়র জনাব মোঃ জুলফিকার আলী দৈনিক গোপালগঞ্জ বার্তার প্রতিনিধিকে একান্ত সাক্ষাৎকারে একথা বলেন। শিশুদের সুন্দর মানসিক বিকাশের জন্য মোংলা পৌর কর্তৃপক্ষ শিশু পার্কে  ঘূর্ণায়মান খেলনা হেলিকপ্টারটি পবিত্র ঈদুল আজহার আগে তৈরি করা হবে এ কথা নিশ্চিত করেছে। ঘূর্ণায়মান খেলনা হেলিকপ্টার থাকবে ৩ টা
প্রত্যেকটি খেলনা হেলিকপ্টার সিট থাকবে ৪ টি করে মোট সিট সংখ্যা থাকবে ১২টি।
খেলনা টির বিশেষ ম্যাকানিজম এর মাধ্যমে ঘোরানো হবে। খেলনা টি একজন অপারেটিং লোক দ্বারা চালিত হবে।খেলনা টি একটি বিশেষ সুইচ দ্বারা চালিত হবে এবং সুইচ দ্বারা বন্ধ হবে।
খেলনাটিতে ওঠানামার জন্যে বিশেষ একটা সিঁড়ি থাকবে।খেলনাটি বিশেষ গুণগতভাবে জিআই পাইপ ও জাহাজের পাইপ এবং ফাইবার গ্লাস দ্বারা বিমান ও মূল খেলনার স্টাকচার তৈরি করা হবে। খেলনা টি ফুল কালারফুল হবে এবং মোংলা পোর্ট কর্তৃপক্ষ জানিয়েছে সময়ের সাথে সাথে শিশুদের জন্য  আরও খেলনা যুক্ত করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।