ঢাকাThursday , 20 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে কালিয়ায় মানববন্ধন 

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে নড়াইলের কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কালিয়া প্রেসক্লাবের আয়োজনে বৃহস্পতিবার (২০ মে) বেলা ১১টার দিকে চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
 এ সময় বক্তব্য রাখেন-কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিটু ও সাধারণ সম্পাদক  শাহীদুল ইসলাম শাহী।
এছাড়া উপস্থিত ছিলেন কালিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোর্শেদ, সহ-সভাপতি মাসুমার রহমান মাসুম, যুগ্মসম্পাদক শরীফ নাসির মাহমুদ, সাংবাদিক ওমর ফারুক তুষার, রাশেদ কামাল, শরিফুল ইসলাম, কবিরুল ইসলাম, বাবর আলী, জিহাদুল ইসলাম, আফজাল হোসেনসহ বিভিন্ন পেশার মানুষ।
মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য স্বাস্থ্য বিভাগের কিছু দুর্নীতিগ্রস্থ কর্মকর্তা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তাই প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনকালে তাকে আটক রেখে হেনস্থা করা হয়েছে। তার নামে ষড়যন্ত্রমূলক মামলা দেয়া হয়েছে। সঙ্গতকারণে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিয়ে এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।