ঢাকাMonday , 14 February 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ড্রেন পরিষ্কার কার্যক্রম পরিদর্শনে কাউন্সিলর খাত্তাব মোল্লা

Link Copied!

এস এম নাজমুল হক, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর পৌর ৭নং ওয়ার্ডে জলাবদ্ধতা দূর করতে খাল, ড্রেন, নর্দমা, জলাশয় পরিচ্ছন্নতা কার্যক্রমে জোর দিয়েছে ৭নং ওয়ার্ড কাউন্সিলর খাত্তাব মোল্লা। যদিও বৃষ্টি হলেই জলাবদ্ধতার ভোগান্তি পোহাতে হচ্ছে ৭নং ওয়ার্ড বাসীকে, যে কারণে তাদের অভিযোগেরও শেষ নেই। এ অবস্থায় জলাবদ্ধতা দূর করতে খাল, ড্রেন, নর্দমা, জলাশয় পরিচ্ছন্নতা কার্যক্রমে জোর দিয়েছে খাত্তাব মোল্লা।

সোমবার (১৪ই ফ্রেব্রয়ারি) বিশ্বাসপাড়া এজিজের মাথা কাচা বাজার এলাকার ড্রেন পরিষ্কার কার্যক্রম পরিদর্শন করেছেন কালিয়াকৈর পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ খাত্তাব মোল্লা।

পরিদর্শনে এসে তিনি সংশ্লিষ্টদের কড়া নির্দেশনা দিয়ে বলেন, জলাবদ্ধতা দূর করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যেতে হবে। ড্রেন নর্দমায় কোনো আবর্জনা বা অপরিচ্ছন্নতার জন্য যেন পানি প্রবাহ বাধাগ্রস্ত না হয়। বৃষ্টির হওয়ার সঙ্গে সঙ্গে যেন পানি নেমে যেতে পারে সেই ব্যবস্থা আমাদের করতে হবে।

খাত্তাব মোল্লা বলেন, যেসব ঠিকাদার অবকাঠামোগত কাজ করছেন তারা যেন ভালোভাবে কাজ করেন সে বিষয় মনিটরিং করা হবে। কাজের কোনো গাফলতি পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ড্রেনের পরিচ্ছন্নতা কার্যক্রম সঠিকভাবে না করলে জলাবদ্ধতা সৃষ্টি হবে, তাই ড্রেনের লাইনে পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে পানি নিষ্কাশন ব্যবস্থা ঠিক করতে সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।