ঢাকাThursday , 31 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে শোকাবাহ মাসের শেষ দিনে জেলা আওয়ামিলীগের মোমবাতি প্রজ্বলন  ও দোয়া মাহফিল 

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের শোকাবহ মাসের শেষ সন্ধায় ১৫ আগষ্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য রুহের মাগফেরাত কামনায়  জেলা আওয়ামীলীগের  আয়োজনে মোমবাতি প্রজ্জালন ও  দোয়া  মাহফিল  অনুষ্ঠান   অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (৩১আগষ্ট) গোপালগঞ্জ শহরের ব্যাংক পাড়া আওয়ামী লীগ কার্যালয়ে এ মোমবাতি প্রজ্বলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সহ-সভাপতি  চৌধুরী খোঁসরুল আলম, আইন বিষয়ক সম্পাদক  এডভোকেট এম জুলকাদুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক  রাজু উদ্দিন খান,  মহিলা বিষয়ক সম্পাদক মোসা: নাসিমা খানম,  উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক  আশিকুল হাসান  শিমুল,  টুঙ্গিপাড়া পৌর মেয়র  ও জেলা আওয়ামিলীগের কার্যনির্বাহী সদস্য শেখ তোফাজ্জল হোসেন টুটুল,  জেলা ছাত্রলীগ সভাপতি   নিউটন মোল্লা, সাধারণ সম্পাদক আমির হামজা’সহ আওয়ামীলীগে অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।