ঢাকাThursday , 23 December 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

অ্যাম্বুলেন্স দিয়ে প্রতিশ্রুতি পূরণ করলেন নবনির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা

Link Copied!

রেজুয়ান খান রিকন: করোনাভাইরাসে আক্রান্ত কিংবা জরুরি সেবা প্রয়োজন এমন রোগীদের দ্রুত হাসপাতালে নেওয়ার জন্য, মৃত ব্যক্তির লাশ বহন করার জন্য কালিয়াকৈর পৌরসভার ৭ নং ওয়ার্ডে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে নবনির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা।

জানা যায়, গত ২৮ শে নভেম্বর অনুষ্ঠিত কালিয়াকৈর পৌরসভা নির্বাচনের আগের ৭নং ওয়ার্ড বাসীকে দেয়া প্রতিশ্রুতি হিসেবে একটি জরুরি এ্যাম্বুলেন্স দেয়ার কথা ছিলো কাউন্সিলর প্রার্থী খাত্তাব মোল্লার। কথা মোতাবেক পৌরসভার ৭নং ওয়ার্ডে একটি জরুরি এ্যাম্বুলেন্স প্রদান করেছেন নব নির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা।

কালিয়াকৈর পৌরসভা শিল্পাঞ্চল হওয়াতে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আসা লোকজন জীবিকার প্রয়োজনে এখানে ভাড়া বাসায় থেকে তৈরী পোশাক কারখানা সহ বিভিন্ন কলকারখানায় চাকুরী করেন। পরিবার স্বজন নিয়ে বসবাস করে জীবিকা নির্বাহ করেন। অধিকাংশ পরিবার নিম্ন আয়ের যার ফলে এই পরিবারের কেউ অসুস্থ হলে কিংবা মারা গেলে পরিবহনের খরচ ব্যয় বহুল হওয়ায় কারণে অনেক সময় তাদেরকে হিমসিম খেতে হয়। যার ফলে সাধারণ নিম্নআয়ের মানুষের পক্ষে এর খরচ বহন খুবই কষ্টসাধ্য হয়ে পড়ে।

এদিকে সাধারণ মানুষের কথা চিন্তা করে নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি বিজয়ী হলে ৭নং ওয়ার্ড বাসীকে ব্যক্তিগত অর্থায়নে একটি জরুরি এ্যাম্বুলেন্স কিনে দিবেন।

সেই কথা মোতাবেক একটি জরুরি চিকিৎসা সেবা নিশ্চিত করতে নিজস্ব অর্থায়নে একটি এ্যাম্বুলেন্স ক্রয় করেছেন। এ্যাম্বুলেন্স এর প্রয়োজনীয় কাগজ পত্র ব্যবস্থা প্রক্রিয়া শেষ করে অতি শীঘ্রই ওয়ার্ড বাসীর কাছে হস্তান্তর করা হবে জানা গেছে।

বিষয়ে নব নির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা বলেন, সাধারণ মানুষের কথা চিন্তা করেই আমার এই উদ্যোগ। ছাত্রজীবন থেকে খেলাধুলা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে জড়িত থেকে এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। মানুষের ভালোবাসা নিয়ে তিনি কালিয়াকৈর পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছি। তিনি আরও বলেন, ‘ভোটের মাঠে জনগণকে যে ধরনের প্রতিশ্রুতি দিয়েছি, মেয়াদ শেষ হওয়ার আগে পর্যায়ক্রমে বাকি প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করা হবে ইনশাআল্লাহ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।