ঢাকাWednesday , 22 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি মনোনীত হওয়ায় রকেটকে ব্রাহ্মণ সংসদের সংবর্ধনা 

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহে হিন্দু সম্প্রদায়ের পাশে থেকে বিভিন্ন মন্দির  উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখা,  ধর্ম মন্ত্রনালয়ের অধীন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি মনোনীত হওয়ায় সাবেক ছাত্রনেতা ও মহানগর পূজা উদযাপন পরিষদ ময়মনসিংহের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট কে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।
বুধবার বিকালে মহানগর পূজা উদযাপন পরিষদ ও জেলা ব্রাহ্মণ সংসদসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃত্বের একাধিক  সামাজিক সংগঠনের যৌথ উদ্যোগে এই সংবর্ধনা দেয়া হয়।
এসময় মহানগর পুজাঁ উদযাপনকারী নেতৃবৃন্দ
 বলেন, মহানগর পূজা উদযাপন পরিষদ ময়মনসিংহের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট তার দায়িত্ব পালনের মধ্যদিয়ে ময়মনসিংহের হিন্দু সম্প্রদায়ের উন্নত জীবন ও অধিকার বাস্তবায়নের পাশাপাশি আওয়ামী রাজনীতিতেও  ব্যাপক ভূমিকা রাখছেন। ধর্ম মন্ত্রণালয়ের অধীনস্থ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি মনোনীত হওয়ায় ময়মনসিংহের হিন্দু সম্প্রদায়ের  উন্নয়নে উত্তম চক্রবর্তী রকেট এর তৎপরতা অতীতে যেমন ছিলো এখনও তেমনি আছে এবং আগামীতে আরো বৃদ্ধি পাবে বলে মন্তব্য করে  তাঁর মতো সৎ ও সাহসী মানুষের বড় বেশি দরকার বলেও দাবী করেন বক্তার।
এসময় বক্তাদের অনেকে  তাদের বক্তব্যে ভবিষ্যতে উত্তম চক্রবর্তী রকেট কে জনপ্রতিনিধি রূপে দেখার আগ্রহও প্রকাশ করেন।
এসময় বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানানো হয়। বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শ্রী তপন চক্রবর্তীর
 সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শ্রী নিরঞ্জন চক্রবর্তী, বিভাগীয় সমন্বয়ক শ্রী কেশব চক্রবর্তী, শ্রী  রমেন চক্রবর্তী,পলাশ আচার্য, অসিত চক্রবর্তী, বিপ্লব ভট্টাচার্য, শ্রী সৌমিত চক্রবর্তী নিপুন,অনামিকা চক্রবর্তী  সহ আরো অনেকে।
সংবর্ধনার জবাবে উত্তম চক্রবর্তী রকেট তাকে ধর্ম মন্ত্রনালয়ের অধীন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং একই সাথে সংবর্ধনা দিয়ে সম্মানীত করায় ব্রাহ্মণ সংসদের নেতাকর্মীদেরকেও আন্তরিক ধন্যবাদ জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।