ঢাকাSunday , 2 January 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হাইটেক সিটি রেল স্টেশন এ কাচের ঘরে টিনের বেড়া

Link Copied!

রেজুয়ান খান রিকন: গাজীপুরের কালিয়াকৈরের বঙ্গবন্ধু হাইটেক সিটি রেল স্টেশন বাংলাদেশের অন্যতম। এখনো পুরোপুরি চালু হয় নি। ভেঙ্গে পরছে স্টেশন ঘরের কাচ। বিভিন্ন জায়গায় টিনের বেড়া দিয়ে রেখেছেন কর্তৃপক্ষ। নিন্মমানের সামগ্রী ব্যবহার ও কর্তৃপক্ষের উদাসীনতা উভয়কেই দায়ী করছেন এলাকার সচেতন মহল।

উপজেলার মাকিশবাথান এলাকায় বঙ্গবন্ধু হাইটেক সিটি র পাশেই হাইটেক সিটি রেল স্টেশন। ঢাকার কমলাপুর রেলস্টেশনের আদলে খুবই নান্দনিক করে তৈরি করা হয়েছে ওই রেল স্টেশন কে। সৌন্দর্য কে আরো জিবন্ত করতে ব্যবহার করা হয়েছে কাচের ব্যবহার। ব্যবহৃত কাচ নিন্ম মানের হওয়ায় মাঝে মধ্যে ভেঙ্গে পরছে। কাচ ভাঙ্গা দিক দিয়ে যে কেউ ঢুকে যেতে পারবে ভেতরে। সেজন্য টিন দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। দীর্ঘদিনেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেননি।

এ ব্যপারে স্টেশন মাষ্টার তাওলাদ হোসেন বলেন, বহিরাগত লোকজন এসব গ্লাস ভেঙ্গেছে। আমার উর্ধতন মহলকে বিষয়টি জানানো হয়েছে। তারাতারি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।