ঢাকাWednesday , 14 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হত্যা মামলার  রহস্য উদঘাটনসহ বিভিন্ন কর্মদক্ষতায়  পুরুস্কৃত ময়মনসিংহের ডিবি পুলিশ 

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলার মাদক,ছিনতাই, হত্যা মামলার রহস্য উদঘাটনসহ অপরাধ নির্মুল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে ভূমিকা পালন করায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর অফিসার ইনচার্জ ফারুক হোসেন সহ গোয়েন্দা বিভাগের ৭পুলিশ কর্মকর্তাকে পুরুস্কৃত করেছে জেলা পুলিশ।
বুধবার সকালে জেলা পুলিশের এক আইনশৃঙ্খলা সভায় তাদের হাতে পুরুস্কার তুলে দিয়েছে জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা।
তথ্য সুত্রে জানা গেছে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা এর দিকনির্দেশনায়, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক হোসেন এর নেতৃত্বে প্রকাশ্য দিবালোকে মুক্তাগাছা থানার চাঞ্চল্যকর অটোচালক শামীম হত্যার রহস্য উদঘাটন ও ঘটনার সহিত জড়িত ০১ জন আসামী গ্রেফতার। পাগলা থানা এলাকা হইতে ০১টি রিভলবার, ০১টি একনালা বন্দুক, রিভবারের ০৪ রাউন্ড গুলি ও বন্দুকের ০৫ রাউন্ড কার্তুজ উদ্ধার ও ঘটনার সহিত জড়িত ০১ জন আসামী গ্রেফতার। কোতোয়ালী থানা এলাকা হইতে ০৩ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার এবং ঘটনায় জড়িত ০২ জন আসামী গ্রেফতার। ঈশ্বরগঞ্জ থানা এলাকা হইতে রচোরাই বাই সাইকেল, মোবাইল ফোন উদ্ধার ও ঘটনার সহিত জড়িত ০৪ জন আসামীকে গ্রেফতার করায়, ডিবির ওসি মোঃ ফারুক হোসেন, এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই রেজাউল আমীন র্বষন, এসআই পরিমল চন্দ্র সরকার, পিপিএম, এসআই (নিঃ) সুমন চন্দ্র সরকার, এসআই মোঃ আব্দুল জলিল, এসআই আলমগীর কবিরকে মাসিক ক্রাইম কনফারেন্স জানুয়ারি- ২০২৪ মাসে মাননীয় আইজিপি এবং মাননীয় পুলিশ সুপার, ময়মনসিংহ কর্তৃক বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান।
জানা যায়, ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ ফারুক হোসেন এর মাদক,ডাকাতি, চুরি,জঙ্গি সন্ত্রাস,হত্যা মামলা রহস্য উদঘাটন বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে জেলায় প্রকাশ্য মাদক বিক্রি প্রায় বন্ধ হওয়ার উপক্রম। শহরে আর দেখা যায় না মাদক বিক্রেতাদের। তবে মাদক নির্মূলে যারা দিনরাত পরিশ্রম করে চলেছেন তাদের নিরুৎসাহিত করলেন না বাংলাদেশ পুলিশের আইজিপি ও ময়মনসিংহ রেঞ্জের পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা। বিভিন্ন চাঞ্চল্যকর হত্যার মামলার রহস্য উদঘাটন, মাদক নির্মূলে অবদান রাখায় তাদের উৎসাহ প্রদানে পুরস্কৃত করলেন তিনি।
পুরস্কার প্রাপ্তি মনকে আনন্দিত করে। ভালো কাজের পুরষ্কার জাতির কাছে প্রশংসায় ভাসে। এ জাতীয় পুরষ্কার এর জন্য গুটা পুলিশ বাহিনী কম্পিটিশনে নিয়মিত কাজ করে যাচ্ছে। শুধু পুরষ্কার এর আশায় নয় বরং দেশ ও জাতির জান, মাল নিরাপত্তা সহ সকলকে নিরাপদে রাখতে সকল চেষ্টায় মগ্ন পুলিশ বাহিনী। জনমনে আজ পুলিশ বাহিনী আস্থা অর্জন করতে পেরেছে।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি পুলিশ)এ’র অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, পুরস্কার পাওয়াটা আনন্দময়। এ ভাবে পুরস্কার পেলে আমাদের দেখাদেখি দেশের সকল পুলিশ বাহিনীর কাজের আরও গতি বাড়বে। জেলা পুলিশ সুপার এর হাত থেকে পুরস্কার পেয়ে ডিবি পুলিশের ওসি ফারুক হোসেনসহ ডিবি পুলিশের কর্মকর্তাগণ খুশি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।