ঢাকাFriday , 6 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
ধর্ম যার যার উৎসব সবার এই প্রতিপাদ্য নিয়ে শারদীয় দূর্গাপূজা ১৪৩০ বঙ্গাব্দ(২০২৩ খ্রি) উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখা,সদর শাখা ও পৌর শাখার যৌথ আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এড.বিমান কান্তি রায়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিমল বণিকের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,বিশ^ম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র বণিক,মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী পরিচালক রবিন আচার্য্য,বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক ঘোষ,সাধারন সম্পাদক এড.বিশ^জিৎ চক্রবর্তী, এড. জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি স্বপন দাস, সহ সভাপতি গৌরাঙ্গ পদ দাস,সাবেক পৌর কাউন্সিলর আরতি তালুকদার কলি,শান্তিগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জ্যোতি ভূষন তালুকদার ঝন্টু,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার,দেবব্রত দাস,জেলা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক বিপ্লব কান্তি তালুকদার,মিন্টু চৌধুরী,মতিলাল চন্দ,দিরাইয়ের স্বাধীন দাস,তাহিরপুরের গণেশ তালুকদার,ছাতকের বাবুল রায়,দোলন তালুকদার,শিক্ষক প্রনব দাস মিঠু,বিশ^ম্ভরপুরের স্বপন বর্মণ,নারীনেত্রী রুপালী সোম পম্পা এষ, জয়া ঘোষ ও কৃপেশ চন্দসহ প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেছেন চলতি বছর জেলায় ৪৩৪টি পূজামন্ডপে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পূজোর সার্বিক নিরাপত্তাসহ স্ব স্ব পূজামন্ডপে কর্তৃপক্ষ সচেতন থেকে পূজোর সময়টাতে প্রশাসনের নিয়মনীতি মেনে চলার পাশাপাশি সবাইকে সচেতনতা এবং সতর্ক থাকার আহবান জানানো হয়। এই সুনামগঞ্জ হচ্ছে দীর্ঘকালের একটি সম্প্রীতির জেলা এখানকার প্রতিটি ধর্মের মানুষের মাঝে একটি সম্প্রীতির বন্ধন বিদ্যমান । এছাড়াও আসন্ন জাতীয় সংসদের অধিবেশনে সংখ্যালঘু সুরক্ষা আইনসহ হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টানসহ বিভিন্ন সংখ্যালঘু জাতিগোষ্টির ৭ দফা দাবী বাস্তবায়নের জন্য সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান বক্তারা ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।