ঢাকাTuesday , 8 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন ও সেলাই মেশিন বিতরণ

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:-
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সুনামগঞ্জে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সংগ্রাম স্বাধীনতা, প্রেরণায় বঙ্গমাতা এই শ্লোগানকে সামনে রেখে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়।
সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারের আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো.এহসান শাহ,অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট্র এ.কে,এম আব্দুল্লাহ বিন রশিদ,অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ,কৃষি উপ-পরিচালক বিমল চন্দ্র সোম,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গমাতার অনুপ্রেরণায় বঙ্গবন্ধুর জীবনের সফলতা অর্জনে বড় ভূমিকা পালন করেছে। দেশের মানুষের অধিকার আদায়ে ফজিলাতুন নেছা মুজিবের অবদান অবিস্মরণীয়। বাংলাদেশ গড়তে নারীদের সাহসের সাথে কাজ করতে হবে। সরকার নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আগামী দিনের বাংলাদেশ গড়তে নারীদের অবদান অবিস্মরণীয় হয়ে থাকতে বঙ্গমাতার জীবন বিচরন সাহস করে চলতে হবে।
অনুষ্ঠান শেষে জেলার ১২ টি উপজেলায় অস্বচ্ছল ও দরিদ্র নারীদের মধ্যে ১২০ টি সেলাই মেশিন ও ১৬০ জনকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।