ঢাকাSunday , 1 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক মাইকিং পোষ্টারিং লাগানো ও বিতরন করেন মেয়র নাদের বখত

Link Copied!

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সচেতনতাই করবে সংক্রমনের ঝুঁকি হ্রাস এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক মাইকিং পোষ্টারিং লাগানো ও বিতরন করা হয়েছে।
রবিবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ও এনআরপির প্রচারনায় প্রচার কাজের উদ্বোধন করেন পৌরসভার মেযর নাদের বখত। এ সময় উপস্থিত ছিলেন,পৌরসভার সচিব মো. ইছহাক ভূইয়া,পৌর আওয়ামীগের দপ্তর সম্পাদক লিটন সরকার,কাউন্সিলর মো. মোশারফ হোসেন,ইয়াছিনুর রহমান ইয়াছিন, মহিলা কাউন্সিলর সামিয়া চৌধুরী প্রমুখ।

মেয়র নাদের বখত বলেন,এই প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রকৌপ সুনামগঞ্জে বৃদ্ধি পাওয়ায় আতংঙ্কগ্রস্থ না হয়ে সবাইকে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহারে আহবান জানান। তিনি বলেন সরকারের নির্দেশনা মেনে নিজে সুরক্ষিত থাকলে তার পরিবার যেমন সুরক্ষিত থাকবে পাশাপাশি সমাজ এবং রাষ্ট্রও নিরাপদে থাকবে। তিনি পৌর নাগরিকদেরকে কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরে বাহিরে না বের হওয়ার আহবান জানিয়ে বলেন সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল কর্মহীন মানুষদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে প্রশাসনের মাধ্যমে এ কার্যক্রম অব্যাহত রেখেছেন বলে তিনি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।