ঢাকাFriday , 1 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের বালাকান্দা বাজারে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোবারক হোসেনের মতবিনিময়

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাধারন মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়ে উঠান বৈঠক,মতবিনিময় সভা করছেন আওয়ামীলীগর সম্ভাব্য নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ও সুনামগহ্জ সদও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মোবারক হোসেন।
শুক্রবার বিকেলে উত্তর সুরমা সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর কল্যান ঐক্য পরিষদের উদ্যোগে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বালাকান্দা বাজারের মাঠে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রবীন মুরব্বী আলহাজ্ব সফর উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪ (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উত্তর সুরমা সুনামগঞ্জ সদর বিশ্বম্ভরপুর কল্যান ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মোবারক হোসেন।
এসময় বক্তব্য রাখেন উত্তর সুরমা সুনামগঞ্জ সদর বিশ্বম্ভরপুর কল্যান ঐক্য পরিষদের সিনিয়র সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, বীরমুক্তিযুদ্ধা রুকন উদ্দিন, সুরমা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউ/পি সদস্য মোঃ ইউনুস আলী, সাবেক ইউ/পি সদস্য মোঃ আলাউর রাহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ তাজুল ইসলাম, সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ সিরাজ উদ্দিন, সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সামছুল আলম রাসেল, অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ দুলাল মিয়া, আলহাজ্ব শুক্কুর আলী, আজিম উদ্দিন মড়ল, মোঃ আনু মিয়া সহ আরও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিগন।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ৪ আসনে মনোনয়ন প্রত্যাশী মোঃ মোবারক হোসেন বলেন বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারাদেশে স্কুল কলেজ,রাস্তাঘাট ও ব্রীজ কালভার্ডসহ অবকাঠানো উন্নয়ন কওে গ্রামকে শহরে পরিণত করেছেন। কিন্তু সারা বাংলাদেশে সুষমও সাধিত হলেও এই আসনের মানুষ আজো উন্নয়ন বঞ্চিত রয়েছে। আগামীতে এই আসনে তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়ন চোখে পড়ার মতো নয়। এই আসনে যদি আগামী দ্বাদশসংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হয় তাহলে উন্নয়ন বঞ্চিত এই আসনের মানুষজন আর উন্নয়ন থেকে বঞ্চিত থাকবে না। স্বাধীনতার ৫২ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে কিন্তু এই আসনের মানুষজন উন্নয়ন থেকে সব সময়ই পিছিয়ে রয়েছেন। এখানে উত্তরপাড়ের আড়াই লাখ ভোটার এবং এখানকার হাজারো মুক্তিযোদ্ধার বসবাস কিন্তু বিগত একযুগে ও লাখো মানুষের প্রাণের দাবী হালুয়ারঘাট এলাকায়,চলতি নদীতে ব্রীজ নির্মাণের উদ্যোগ কেউ নেয়নি।
এখানে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ডলুরা এখানে পর্যটনের অপার সম্ভাবনা থাকার পরও এখানে কোন পর্যটন এলাকা করা হয়নি। কাজেই এখানে হাজারো সমস্যার যাতাকলে পিষ্ট এখানকার মানুষ আগামী নির্বাচনে আওয়ামীলীগের একজন নিবেদিত প্রার্থী চান সাধারন ভোটারগন যিনি এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবেন। তিনি আশাবাদি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৪ আসনে রাজপথের ত্যাগি নেতা হিসেবে আমাকে নৌকা প্রতীক দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট উত্তরপাড়ের লাখো জনগন দাবী জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।