ঢাকাTuesday , 19 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের দিরাইয়ে রুহেদ মিয়ার খুনীদের গ্রেপ্তার করে  ফাঁসির দাবীতে স্বজনদের মানববন্ধন অনুষ্ঠিত

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মেঘনা বারঘর ( উদির হাওর) বিলের অলিখিত ইজারাদার দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের গ্রুপের শাহ আলম দ্বীপ ও আমেরিকা প্রবাসী কাালিফোনিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কাজলনুর মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা কাজলনুর মিয়ার আপন চাচাতো ভাই রুহেদ মিয়া হত্যাকাােন্ডর ঘটনায় তার খুনীদের গ্রেপ্তার ও ফাঁিসর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে নিহতের স্বজনদের ব্যানারে জেলা শহরের কোর্ট পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন নিহতের স্ত্রী মনি বেগম, মা আজেদা বেগম, ভাই সুহেদ মিয়া, শিশির নুর, রায়হান তালুকদার প্রমুখ। বক্তারা বলেন গতকাল ১৮ অক্টোবর বিকেলে এই অলিখিত মেঘনা বারঘর ( উদির হাওর) জলমহালের পাশে রুহেদ মিয়া ও তার স্বজনরা তাদের জমিতে বাধঁ দিয়ে মাছ ধরতে যান । এ সময় প্রতিপক্ষ গ্রুপের শাহ আলম দ্বীপ ও তার স্বজনরা বাধাঁ প্রদান করেন। এক পর্যায়ে শাহ আলম দ্বীপ ও তার স্বজনা মিলে দাড়াঁলো অস্ত্র রামদা নিয়ে অপরপক্ষ রুহেদ মিয়াকে কোপ দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন এবং আরো ৪০ জন আহত হন। অবিলম্বে এই খুনীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় প্রশাসনের নিকট জোর দাবী জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।