ঢাকাWednesday , 20 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের ছাতকে হিন্দু সংখ্যালঘু পরিবারকে তিন দিনের মধ্যে গ্রাম ছাড়ার হুমকি

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে হিন্দু সংখ্যালঘু এক পরিবারকে তিনদিনের মধ্যে এলাকা ছাড়ার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার উপজেলার ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের কহল্লা গ্রামের মৃত. গোপেন্দ্র চন্দ্র দেবনাথের ছেলে নিরঞ্জন দেবনাথ শশী ছাতক থানায় জিডি নং-৯৮২, ১৯.১০.২০২১ ইং দায়ের করা হয়।
জিডি সুত্রে জানা যায়, স্থানীয় লাকেশ্বর বাজারে নাথ হোমিও নামে প্রতিষ্টানে হোমিওপ্যাথিক চিকিৎিসা দেন নিরঞ্জন দেবনাথ শশী। গত ১৮ অক্টোবর বিকাল আনুমানিক ৪ ঘটিকার দিকে অজ্ঞাতনামা দুটি মুঠোফোন নম্বর থেকে পৃথক সময়ে জনৈক কাপ্তান আলী পরিচয়ে নিরঞ্জন দেবনাথ শশীর ব্যবহৃত মুঠোফোন নম্বরে কল দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। তিন দিনের মধ্যে এলাকা ছেড়ে না গেলে খুন করে লাশ গুম করার হুমকি দেওয়া হয়। এমনকি ঘরবাড়ী পুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে বলে জিডিতে উল্লেখ করা হয়। এতে নিরঞ্জন দেবনাথ শশী ও তার পরিবার চরম নিরিাপত্তাহীনতায় রয়েছেন জিডিতে উল্লেখ করা হয়।
এ বিষয়ে ছাতক থানার ওসি তদন্ত মিজানুর রহমান জিডি এন্ট্রির সত্যতা নিশ্চিত করেছেন। এএসপি সার্কেল ছাতক-দোয়ারা বিল্লাল হোসেন বলেন, খোঁজ খবর নিয়ে দেখছি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।