ঢাকাWednesday , 22 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাপ্তাহিক কাটাখালী পত্রিকার ২২তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন

Link Copied!

রিমন রাজভর:গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কাটাখালী পত্রিকা তার ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।

বুধবার (২২ মার্চ) বিকালে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৩ তম বছরে পদাপর্ণ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, সম্মানিত অতিথিদের উত্তরীয় পরিধান, সম্মাননা স্মারক প্রদান, কেক কর্তন ও দোয়ার আয়োজন করা হয়।
সাপ্তাহিক কাটাখালী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোয়াজ্জেম হোসেন আকন্দর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু, সহ-সভাপতি ও শহরগছি আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু, সাবেক সাধারণ সম্পাদক প্রধান আতাউর রহমান বাবলু, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক ও উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এম এ মতিন মোল্লা, গোবিন্দগঞ্জ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বসির আহমেদ, গোবিন্দগঞ্জ মহিলা কলেজের সহকারী অধ্যাপক ফিরোজ খান নুন।
সাংবাদিক মনিরুজ্জামান মিণ্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাপ্তাহিক কাটাখালীর সম্পাদক আসাদুজ্জামান মাসুদ, সাপ্তাহিক খোলা হাওয়া পত্রিকার সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম, রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড রফিকুল ইসলাম রফিক, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জিল্লুর রহমান প্রমুখ।
বক্তারা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ সাংবাদিকতা (আইন, নির্বাহী, বিচার বিভাগ ও সংবাদপত্র বা সাংবাদিকতা) বিষয়ে জ্ঞানগর্ভ আলোচনা করেন। পরে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়। শেষে কেক কর্তন ও দোয়া পরিচালনা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।